Home / Hot Jobs / জাতীয় গ্রন্থকেন্দ্র-এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

জাতীয় গ্রন্থকেন্দ্র-এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

NBC (NBC) nbc.teletalk.com.bd ওয়েবসাইটে এনবিসি টেলিটক অ্যাপ্লিকেশন, এনবিসি অ্যাডমিট কার্ড এবং অনলাইন আবেদন প্রকাশ করেছে। NBC সার্কুলার অনলাইন অ্যাডমিট কার্ড ডাউনলোড শীঘ্রই শুরু হবে এবং আপনি সেখান থেকে NBC জব অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারেন বা ejobscircular.com এ গিয়ে। টেলিটক NBC অনলাইন আবেদন শুরু হবে 27 জুলাই 2022, সকাল 10.00 টায়। NBC পরীক্ষার তারিখ অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হবে। আপনি এই লিঙ্ক থেকে আপনার প্রবেশপত্র ডাউনলোড করতে পারেন।

জাতীয় গ্রন্থকেন্দ্র এ সংবাদপত্র

NBC 1960 সালে ঢাকা শহরে পাওয়া যায়। এটি ইউনেস্কোর অধীনে। অনেকেই গুগলে www.nbc.teletalk.com.bd আবেদনপত্র, nbc.org.bd সার্কুলার এবং অ্যাডমিট কার্ড ডাউনলোড সার্চ করেন। এখন NBC অফিসিয়াল ওয়েবসাইটের ঠিকানা এখানে উপলব্ধ।

  • আবেদন প্রকাশের তারিখ: 24 জুলাই 2022
  • সংগঠনঃ জাতীয় গ্রন্থ কেন্দ্র
  • চাকরির ধরন: সরকারি চাকরি
  • চাকরির জন্য বয়স সীমা: 18 থেকে 30 বছর
  • পোস্টের বিবরণ: সার্কুলার দেখুন
  • আবেদন ফি: 224/- টাকা
  • মোট পোস্টঃ ১২টি
  • শিক্ষাগত যোগ্যতা: স্নাতক, এইচএসসি, জেএসসি পাস
  • সূত্র: অনলাইন
  • অফিসিয়াল ওয়েবসাইট: www.nbc.org.bd
  • বেতন: সার্কুলার দেখুন
  • আবেদন শুরুর তারিখ: 27 জুলাই 2022 (বিকাল 05:00)
  • কাজের ধরন: ফুলটাইম
  • আবেদনের শেষ তারিখ: 25 আগস্ট 2022 (বিকেল 05:00)

আপনার NBC চাকরির ফর্মটি পূরণ করার পরে আপনি ejobscircular.com থেকে অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারেন। আপনি টেলিটক মোবাইল SMS এর মাধ্যমে আপনার পরীক্ষা কেন্দ্রের তথ্য পেতে পারেন। এখানে আপনি একটি পিডিএফ ফাইল হিসাবে আপনার ডাউনলোড NBC সিট প্ল্যান সম্পূর্ণ চেক করুন।

এনবিসি চাকরির বিজ্ঞপ্তি 2022

এনবিসি টেলিটক আবেদন প্রক্রিয়া – nbc.teletalk.com.bd

NBC টেলিটকের চাকরির আবেদন এখন খুব সহজ। একজন প্রার্থী সহজেই টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে যেকোনো সরকারি চাকরিতে আবেদন করতে পারেন। ন্যাশনাল বুক সেন্টারের জন্য আপনার নিবন্ধন সম্পূর্ণ করতে, এই নির্দেশের নীচে চেক করুন।
ক অনুগ্রহ করে একটি রঙিন ছবি (মাত্রা 300×300 পিক্সেল JPG ফরম্যাট 100KB এর নিচে) এবং একটি স্বাক্ষর (মাত্রা 300*80 পিক্সেল JPG ফরম্যাট 60KB এর নিচে) সংগ্রহ করুন।
খ. ১ম ভিজিটঃ nbc.teletalk.com.bd। (চাকরির আবেদনের লিঙ্ক)
গ. আবেদনপত্র (অনলাইনে আবেদন করতে ক্লিক করুন)
d আপনার চাকরির পোস্ট নির্বাচন করুন।
e আপনি সঠিকভাবে সমস্ত তথ্য পূরণ করা উচিত.
চ আপনার ছবি এবং স্বাক্ষর আপলোড করুন.
g আপনার আবেদন ফর্ম পূর্বরূপ
জ. অবশেষে আবেদন জমা দিন।
i আপনার অনুলিপি ডাউনলোড করুন এবং ভবিষ্যতের রেফারেন্সের জন্য আপনার আবেদনের অনুলিপি মুদ্রণ করুন।
j 72 ঘন্টার মধ্যে টেলিটক মোবাইলে পেমেন্ট সম্পূর্ণ করুন।

এনবিসি টেলিটকের জন্য এসএমএস পেমেন্ট সিস্টেম

১ম এসএমএস: NBC Person ID পাঠান 16222 নম্বরে
উদাহরণ: NBC 453564 এবং Ship 16222
এর পরে, আবেদনকারী একটি উত্তর এসএমএস পাবেন। এখানে আপনি একটি 8-সংখ্যার পিন কোড পাবেন। তারপর প্রার্থী একটি ২য় এসএমএস পাঠাবে।
আবেদনকারীর নাম, টাকা-112/72 একটি আবেদন ফি হিসাবে চার্জ করা হবে। আপনার পিন হল (8 সংখ্যার নম্বর)।
২য় এসএমএস ফরম্যাট:
২য় এসএমএস: NBC Sure PIN এবং পাঠান 16222
উদাহরণ: NBC YES 5454322 এবং Ship 16222
উত্তর: অভিনন্দন! আবেদনকারীর নাম: ন্যাশনাল বুক সেন্টার (NBC) ব্যবহারকারী আইডি (yyy888) এবং পাসওয়ার্ড (kkk***) এর জন্য অর্থপ্রদান সফলভাবে সম্পন্ন হয়েছে।

NBC পরীক্ষার ফলাফল

www.nbc.org.bd আমার ওয়েবসাইটেও চাকরির বিজ্ঞপ্তি পাওয়া গেছে। এনবিসি লিখিত পরীক্ষার ফলাফল, এমসিকিউ টেস্ট এবং অ্যাডমিট কার্ড ejobscircular.com এবং NBC.teletalk.com.bd-এ অফিসিয়াল ওয়েবসাইট দ্বারা প্রকাশ করা হবে। www.NBC.teletalk.com.bd এডমিট কার্ড ডাউনলোড ওয়েবসাইটের লিঙ্ক ejobscircular.com এ উপলব্ধ। আসুন আপনার NBC চাকরির প্রবেশপত্র 2022 ডাউনলোড করি।

NBC অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন

অবশেষে, NBC অ্যাডমিট কার্ড ডাউনলোড বিজ্ঞপ্তি এবং পরীক্ষার কেন্দ্র নীচে আমার ওয়েবসাইটে পাওয়া যায়। অল্প সময়ের মধ্যে, ন্যাশনাল বুক সেন্টার এনবিসি টেলিটক অ্যাডমিট কার্ড বিজ্ঞপ্তিটি ওয়েবসাইটে প্রকাশ করবে। এছাড়াও আপনি এই ওয়েবসাইট থেকে NBC লিখিত পরীক্ষার তারিখ এবং MCQ পরীক্ষার আসন পরিকল্পনা ডাউনলোড করতে পারেন।
আপনি যদি আপনার ব্যবহারকারীর নাম বা পাসওয়ার্ড ভুলে যান, তাহলে টেলিটক মোবাইল থেকে 121 নম্বরে তাদের হেল্প লাইনে কল করুন। অথবা vas.question@teletalk.com.bd-এ একটি ইমেল পাঠান। ফলাফল সহ এই NBC টেলিটক বিজ্ঞপ্তি সম্পর্কে আরও আপডেটের জন্য, এই ওয়েবসাইটটিতে যান। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ.

About bdjobs

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *