Home / Hot Jobs / জুনিয়র অডিটর লিখিত পরীক্ষা আগামী ২২ জুলাই ২০২২ইং

জুনিয়র অডিটর লিখিত পরীক্ষা আগামী ২২ জুলাই ২০২২ইং

কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকাউন্টস অফ বাংলাদেশের চাকরির বিজ্ঞপ্তি www.cga.gov.bd নোটিশ বোর্ডে প্রকাশিত। সিজিএ লিখিত ফলাফলসিজিএ টেলিটক কম বিডি সরকারী ওয়েবসাইট. এই নিবন্ধে আমরা আপনাকে cga এপ্লাই, cga gov bd job pdf ডাউনলোড, পরীক্ষার তারিখ, OCGA এডমিট কার্ড এবং cga Bangladesh ঢাকা সম্পর্কে সমস্ত কিছু সম্পর্কে গাইড করব। জুনিয়র অডিটর পদেরলিটি পরীক্ষা আগামী ২২ জুলাই ২০২২ এবং অন্যান্য পোস্ট https cga bd অফিসিয়াল ওয়েবসাইটে লক্ষ্য করা হয়েছে। এই নতুন সরকারি চাকরির শূন্যপদে আবেদন করতে যাওয়ার আগে আমাদের জানতে হবে cga সংক্ষিপ্ত তথ্য.

বাংলাদেশের হিসাব নিয়ন্ত্রক

1985 সালে, ঢাকা, বাংলাদেশে স্থাপিত হিসাব নিয়ন্ত্রকের অফিস। সিজিএ ঢাকা বাংলাদেশ অর্থ মন্ত্রণালয়ের অধীন। সমস্ত যোগ্য শিক্ষার্থী চাকরির সময়সীমার আগে CGA চাকরির বিজ্ঞপ্তি আবেদন করতে পারে। এখন আমরা আমাদের স্মার্টফোনের মাধ্যমে “কিভাবে অনলাইনের মাধ্যমে CGA আবেদন করতে হয়” এবং “কিভাবে CGA পরীক্ষার বিজ্ঞপ্তি পেতে হয়” সম্পর্কে জানতে যাচ্ছি।

  • পরীক্ষার তারিখ: 22 জুলাই 2022
  • মোট পরীক্ষক: 5400 জন
  • সময়: সকাল 10:00 থেকে 11:30 AM
  • পরীক্ষা কেন্দ্রঃ বিএএফ শাহীন কলেজ, ঢাকা

CGA জব সার্কুলার 2022 – www.cga.gov.bd নোটিশ বোর্ড

  • ওয়েব অ্যাপ্লিকেশন শুরুর তারিখ:
  • ওয়েব অ্যাপ্লিকেশন শেষ তারিখ:
  • অনলাইন এবং এসএমএস ভিত্তিক নিয়োগ ব্যবস্থা

আমি জানি যে আপনি আজ সিজিএ সরকারি চাকরিতে আবেদন করার জন্য যোগ্য। CGA টেলিটক অ্যাপ্লিকেশন থেকে ক্লিক করার আগে নিশ্চিত করুন যে আপনার কাছে আপনার জাতীয় পরিচয়পত্র, আপনার ছবি এবং স্বাক্ষর রয়েছে। এবং আপনার এসএসসি/এইচএসসি মার্ক শীট পরীক্ষা করে শিক্ষার সমস্ত তথ্য পূরণ করতে হবে। অর্থপ্রদানের জন্য আবেদন ফি রিচার্জ করতে ভুলবেন না আপনার পোস্টের নাম উল্লেখ করুন। এখন সব ঠিক আছে তো? আপনার আবেদনপত্র পূরণ করা যাক.

  1. অনলাইন অ্যাপ্লিকেশন ওয়েবসাইটে যান (http://cga.teletalk.com.bd)।
  2. আবেদনপত্র (অনলাইনে আবেদন করতে এখানে ক্লিক করুন)
  3. আপনার পোস্টের নাম নির্বাচন করতে এখানে ক্লিক করুন.
  4. আপনার সম্পূর্ণ আবেদন ফর্ম পূরণ করুন. তারপর আপনার ফটো স্ক্যান কপি আপডেট করুন (ফটো সাইজ হতে হবে 300 বাই 300 পিক্সেল, JPG ফরম্যাট, ছবির সাইজ- 100 KB) এবং স্বাক্ষর স্ক্যান কপি (স্বাক্ষর ছবির সাইজ অবশ্যই 300 বাই 80 পিক্সেল, ছবির সাইজ-60 KB হতে হবে)।
  5. আপনার সম্পূর্ণ আবেদন ফর্ম পুনরায় চেক করুন.
  6. তারপর আপনার আবেদন জমা দিন। আপনি যদি অনলাইন আবেদন সম্পূর্ণ করেন এবং সঠিকভাবে জমা দেন, আপনি অ্যাপ্লিকেশন আইডি/ইউজার আইডি পাবেন। এখন আপনার অ্যাপ্লিকেশন কপি প্রিন্ট করুন এবং ফি প্রদান করুন।
cga.teletalk.com.bd
cga.teletalk.com.bd

আবেদনপত্র সম্পূর্ণ করার পর আপনাকে টেলিটক প্রিপেইড মোবাইল ফোন থেকে এসএমএস পাঠিয়ে ফি দিতে হবে।

CGA পেমেন্ট প্রক্রিয়া

(i) ১সেন্ট খুদেবার্তা: CGA <স্পেস>ইউজার আইডি পাঠান 16222 নম্বরে
উত্তর: আবেদনকারীর নাম, টাকা। 56/112- আবেদন ফি হিসাবে চার্জ করা হবে। আপনার পিন হল (8 সংখ্যার নম্বর) 12345678৷
ফি দিতে: CGA <স্পেস>হ্যাঁ<স্পেস>পিন টাইপ করুন এবং 16222 নম্বরে পাঠান।

(ii) 2nd খুদেবার্তা: CGA <স্পেস> হ্যাঁ <স্পেস>পিন – 16222 নম্বর পাঠান

উদাহরণ: সিজিএ হ্যাঁ 12345678

উত্তর: অভিনন্দন আবেদনকারীর নাম, UGS-এর জন্য CGA আবেদনের জন্য অর্থপ্রদান সফলভাবে সম্পন্ন হয়েছে** Person ID হল (ABC**) এবং পাসওয়ার্ড (541**)

CGA ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড পুনরুদ্ধার:

(আমি) CGA Assist Person ID এবং পাঠান 16222 নম্বরে
উদাহরণ: CGA সাহায্য ব্যবহারকারী ABCDEF)।

(ii) CGA হেল্প পিন নম্বর এবং 16222 এ পাঠান

উদাহরণ: CGA হেল্প পিন (12345678)।

www.cga.gov.bd অডিটর পরীক্ষা কেন্দ্র 2022

CGA (কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকাউন্টস) জুনিয়র অডিটর পোস্ট পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়েছে। নিচের cga gov bd অফিসিয়াল বিজ্ঞপ্তি থেকে আপনার পরীক্ষার কেন্দ্র এবং ঠিকানা চেক করুন।

CGA পরীক্ষার তারিখ: 22 জুলাই, 2022

সময়: শুক্রবার 10:00 PM থেকে 11:30 AM

পরীক্ষার কেন্দ্র: বিএএফ শাহীন কলেজ, ঢাকা

প্রবেশপত্র ডাউনলোড: www.cga.teletalk.com.bd

CGA কাজের ব্যবহারিক ফলাফল

পরীক্ষার পর ফলাফল প্রকাশ করা হবে।

CGA অ্যাডমিট কার্ড 2022 – cga.teletalk.com.bd

আপনি কি আজই আপনার CGA এডমিট কার্ড ডাউনলোড করতে চান? CGA Teletalk Admit Card শুধুমাত্র cga.gov.bd অফিসিয়াল ওয়েবসাইটে চাকরির পরীক্ষার বিজ্ঞপ্তি প্রকাশ করার পরেই পাওয়া যাবে। আপনি CGA কর্তৃপক্ষের কাছ থেকে SMS পাওয়ার পরে পরীক্ষার তারিখ এবং আসন পরিকল্পনাও ডাউনলোড করতে পারেন। http://cga.teletalk.com.bd/admitcard/index.php-এ গিয়ে CGA পরীক্ষার সিট প্ল্যান বা অ্যাডমিট কার্ড সংগ্রহ করা খুবই সহজ।

আমি আশা করি আপনি আপনার সম্পূর্ণ CGA চাকরির আবেদন আমাদের নির্দেশিকা অনুসরণ করে। আমরা কন্ট্রোলার জেনারেল অফ অ্যাকাউন্টস (সিজিএ) চাকরির সার্কুলার, টেলিটক আবেদন 2022 এবং www.cga.gov.bd এই নিবন্ধে আপডেট বিজ্ঞপ্তি প্রদান করার জন্য যথাসাধ্য চেষ্টা করি। আপনি যদি মনে করেন এই পোস্টটি আপনাকে কিছুটা সাহায্য করবে তাহলে আপনার ফেসবুকে শেয়ার করতে ভুলবেন না। আমাদের পরবর্তী চাকরির খবরে আপনাকে স্বাগতম।

About bdjobs

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *