Home / Hot Jobs / ট্যারিটরি ম্যানেজার পদের জন্য বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড এর নতুন নিয়াগ বিজ্ঞপ্তি প্রকাশ।

ট্যারিটরি ম্যানেজার পদের জন্য বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড এর নতুন নিয়াগ বিজ্ঞপ্তি প্রকাশ।

বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2022 বিডি জবস ক্যারিয়ার থেকে পেতে দৈনিক চাকরির পোর্টাল bdjobs.com-এও প্রকাশিত হয়েছে।

আমরা জানি যে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড বাংলাদেশের বৃহত্তম এবং জনপ্রিয় পেইন্টিং সংস্থাগুলির মধ্যে একটি। বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড। এটি ডেকোরেটিভ ইন্ডাস্ট্রিয়াল, মেরিন, পাউডার লেপ, আঠালো, টেক্সটাইল, ব্রাশ এবং রোলার, প্রাক-চিকিত্সা রাসায়নিক, অটো রিফিনিশ, কাঠের আবরণ, ব্রীথ ইজ, বার্জার পেইন্টস ইত্যাদির মতো বিভিন্ন ঘরোয়া প্রতিকারের পণ্যের নেতৃত্ব দেয়।

গুড নিউজ কোম্পানি এখন বিভিন্ন পদে তাদের অফিসের জন্য জনবল খুঁজছে। আপনি বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড জব সার্কুলার 2022 এর মূল চাকরির সার্কুলার ইমেজের সাথে সম্পর্কিত সমস্ত তথ্য দেখতে পারেন বিডি জবস ক্যারিয়ার. তারপর চাকরির প্রয়োজনীয়তা পড়ুন এখন আবেদন কর!!

বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড নতুন চাকরির তথ্য
কোমপানির নাম: বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড
পদের নাম: টেরিটরি ম্যানেজার – বাণিজ্য
প্রকাশের তারিখ 19 মে 2022
আবেদন পাঠাবার শেষ তারিখ ৩০ জুন ২০২২
শূন্যপদের সংখ্যা: 01
কিভাবে আবেদন করতে হবে নিচের Apply Now বাটনে ক্লিক করুন
বয়স সীমা কাজের সার্কুলার ইমেজ অনুসরণ করুন
শিক্ষাগত যোগ্যতা যে কোন স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ/এমবিএ।
অভিজ্ঞতার প্রয়োজনীয়তা প্রাসঙ্গিক অভিজ্ঞতার 1/2 বছরের অগ্রাধিকার দেওয়া হবে।
বেতন আলোচনা সাপেক্ষ
চাকুরীর বিভাগ ব্যাক্তিগত প্রতিষ্ঠান
চাকুরি স্থান বাংলাদেশের যে কোন জায়গায়
চাকরীর ধরন ফুল টাইম
চাকরির উৎস বিডি চাকরি
অন্যান্য লাভ কোম্পানির নীতি অনুযায়ী
নতুন নতুন পাবেন এখানে
নতুন চাকরির খবর পেতে থাকুন
কোম্পানির তথ্য
কোমপানির নাম বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড
কোম্পানি টাইপ: ব্যক্তিগত
সরকারী ওয়েবসাইট: https://www.bergerbd.com/

বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2022

আপনার সমস্ত পয়েন্ট সঠিকভাবে বোঝার জন্য আপনাকে Berger Paints Bangladesh Restricted Recruitment Image দেখতে হবে। কারণ একটি চাকরির যাবতীয় তথ্য সার্কুলার ছবিতে দেওয়া থাকে।

তাই আপনাকে অবশ্যই সদ্য প্রকাশিত বার্জার পেইন্টস জব সার্কুলার ইমেজটি দেখতে হবে। সেজন্য আমরা নীচে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড জব সার্কুলার 2022 চিত্রটি দিয়েছি, বিজ্ঞপ্তিটি ভালভাবে পড়ুন এবং জানুন, সেই অনুযায়ী, আপনাকে কাগজপত্র সংগ্রহ করতে হবে এবং আবেদন করার জন্য প্রস্তুত হতে হবে।

আশা করি আপনি বার্জার পেইন্টস বাংলাদেশ চাকরির সার্কুলার ছবি পেয়েছেন, এবং সমস্ত প্রয়োজনীয়তা বুঝতে পেরেছেন।

বার্জার পেইন্টস বাংলাদেশ চাকরির আবেদন

আমরা মনে করি Berger Paints Bangladesh Job Round 2022 চেক করার পর, আপনাকে চাকরির আবেদন করতে হবে।

যাইহোক, চাকরির আবেদনের জন্য উপরের পোস্টে সার্কুলার ইমেজটি দেখুন এবং আপনি যদি আরও কিছু পেতে চান তাহলে https://www.linkedin.com/firm/berger-paints-bangladesh-limited-এ অফিসিয়াল ওয়েবসাইট বা লিঙ্কডইন পেজে যান / এখানে আপনি ইমেল, শারীরিক ঠিকানার মতো চাকরির আবেদন সংক্রান্ত তথ্য পাবেন।

যাইহোক, বার্জার পেইন্টস বাংলাদেশ জব সার্কুলার 2022 এর আবেদনের ক্ষেত্রে আপনার যদি কোনো সমস্যার সম্মুখীন হতে হয়, অনুগ্রহ করে আমাকে জানান।

বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2022

বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড বাংলাদেশের সবচেয়ে বড় এবং সবচেয়ে বেশি বৈচিত্র্যময় বেসরকারি প্রতিষ্ঠানগুলির মধ্যে একটি। সুতরাং এটির চাকরি যে কারও জন্য একটি দুর্দান্ত ক্যারিয়ারের সুযোগ, বিশেষ করে যারা নামী কোম্পানির চাকরি খুঁজে পাচ্ছেন। আগ্রহী ব্যক্তিরা চাকরির সম্পূর্ণ বিবরণ পড়ুন এবং সঠিকভাবে আবেদন করুন যা বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড চাকরি 2022 পেতে সহায়তা করে।

আমরা ইতিমধ্যে সেই চাকরি সম্পর্কে সম্পূর্ণ তথ্য উল্লেখ করেছি, আপনি যদি আরও বিশদ জানতে চান তাহলে অনুগ্রহ করে bdjobs.com ফিচার জব বিভাগে যান তাহলে আপনি আসল চাকরির সার্কুলার পাবেন। সঠিকভাবে আবেদন করুন, এবং আশা করি, আপনি সেই চাকরির জন্য নির্বাচিত হবেন।

আরো পেতে জন্য বেসরকারি চাকরির সার্কুলার নিউজ 2022 পরিদর্শন বিডি জবস ক্যারিয়ার সরকারি চাকরির সার্কুলার খবর, বেসরকারি প্রতিষ্ঠানের চাকরির সার্কুলার, সমস্ত সরকারি বা বেসরকারি ব্যাংকের চাকরির সার্কুলার, পাবলিক, প্রাইভেট এবং পরীক্ষার ফলাফল, ক্যারিয়ার টিপস, এবং কৌশল এবং আরও অনেক কিছু সহ সাম্প্রতিক সব চাকরির সার্কুলার পোস্ট পেতে এটি নিয়মিতভাবে সাহায্য করে।

আমাদের সাথে যুক্ত থাকুন পাশাপাশি আমাদের ফেসবুক ফ্যান পেজ এবং ফেসবুক গ্রুপে লাইক দিন ধন্যবাদ।

আরও চাকরির সার্কুলার জানুন

About bdjobs

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *