Home / Hot Jobs / ১০০ টি পদের জন্য বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (BRTC) এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

১০০ টি পদের জন্য বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (BRTC) এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) চাকরির বিজ্ঞপ্তি 2022 কর্তৃপক্ষ কর্তৃক দৈনিক পত্রিকায় প্রকাশিত হয়েছে এবং আমার ওয়েবসাইট BD Jobs Careers www.bdjobscareers.com-এ খুঁজে পেতে হবে।

হিসাবে পরিচিত, বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (BRTC) বাংলাদেশ সরকারী পরিবহন কর্পোরেশনের অধীনে যা সড়ক ও পরিবহন সম্পর্কিত সমস্ত কর্মকাণ্ড পরিচালনা করে। সাম্প্রতিক সময়ে বিআরটিসি তাদের কর্পোরেশনের শূন্য পদের জন্য একজন নতুন চাকরির মালিক খুঁজছে।

চাকরির পদের নাম অপারেটর (ড্রাইভার)। আপনি দ্বারা প্রয়োজনীয় তথ্য সব পরীক্ষা করতে পারেন বিডি জবস ক্যারিয়ার. আপনি যদি সরকারি চাকরিতে আগ্রহী হন এবং সরকারি পেশা ধরে রাখেন, তাহলে অনুগ্রহ করে নীচে, আপনি চাকরির সার্কুলার ছবির সাথে আমাদের যোগ করা তথ্য দেখতে পারেন।

আপনি যদি মনে করেন যে আপনি সঠিক প্রার্থী এবং এই সরকারি বিজ্ঞাপনের জন্য উপযুক্ত, অনুগ্রহ করে তাদের আবেদন প্রক্রিয়া অনুসরণ করুন এবং বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (BRTC) চাকরির বিজ্ঞপ্তি 2022-এর জন্য প্রস্তুত হন, আগ্রহী প্রার্থী তাদের নির্দেশনা অনুসরণ করে আপনার আবেদন জমা দেন।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নতুন চাকরির তথ্য
কোমপানির নাম: বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন
পদের নাম: অপারেটর
প্রকাশের তারিখ 5 আগস্ট 2022
আবেদন পাঠাবার শেষ তারিখ 28 আগস্ট 2022
শূন্যপদের সংখ্যা: 100
কিভাবে আবেদন করতে হবে http://brtc.teletalk.com.bd/
বয়স সীমা কাজের সার্কুলার ইমেজ অনুসরণ করুন
শিক্ষাগত যোগ্যতা কাজের সার্কুলার ইমেজ অনুসরণ করুন
অভিজ্ঞতার প্রয়োজনীয়তা কাজের সার্কুলার ইমেজ অনুসরণ করুন
বেতন সরকারী বেতন স্কেল 2015 অনুযায়ী
চাকুরীর বিভাগ সরকারি সংস্থা
চাকুরি স্থান বাংলাদেশের যে কোন জায়গায়
চাকরীর ধরন ফুল টাইম
চাকরির উৎস যুগান্তর পত্রিকা
আবেদন ফী 1 থেকে 3 পজিশনের জন্য 500 এবং 4 থেকে 10 পজিশনের জন্য 300
নতুন নতুন পাবেন এখানে
নতুন চাকরির খবর পেতে পারেন
কোম্পানির তথ্য
কোমপানির নাম বিআরটিসি
কোম্পানি টাইপ: সরকার
সরকারী ওয়েবসাইট: www.brtc.gov.bd

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন জব সার্কুলার 2022 ছবি

আপনার সমস্ত পয়েন্ট সঠিকভাবে বোঝার জন্য আপনাকে BRTC -Bangladesh Highway Transport Company Job Round 2022 Recruitment Image দেখতে হবে। কারণ একটি চাকরির যাবতীয় তথ্য সার্কুলার ছবিতে দেওয়া থাকে।

তাই আপনাকে অবশ্যই সদ্য প্রকাশিত বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন জব সার্কুলার 2022 ইমেজটি দেখতে হবে। এজন্য আমরা BRTC জব সার্কুলার 2022 চিত্রটি নীচে দিয়েছি, বিজ্ঞপ্তিটি ভালভাবে পড়ুন এবং জানুন, সেই অনুযায়ী, আপনাকে কাগজপত্র সংগ্রহ করতে হবে এবং আবেদন করার জন্য প্রস্তুত করতে হবে।

আশা করি আপনি BRTC জব সার্কুলার ইমেজ পেয়েছেন এবং সমস্ত প্রয়োজনীয়তা বুঝতে পেরেছেন।

■ আবেদনের শেষ তারিখ: 28 আগস্ট 2022

অনলাইনে আবেদন!

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের চাকরির বিজ্ঞপ্তি অনলাইনে আবেদন করুন- http://brtc.teletalk.com.bd/

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসি টেলিটক অ্যাপ্লিকেশন লিংক হল- http://brtc.teletalk.com.bd/

এই অংশে, আমরা বিআরটিসি টেলিটকের অনলাইন আবেদনের জন্য কীভাবে আবেদন করতে হবে তার ধাপে ধাপে পদ্ধতি নিয়ে আলোচনা করেছি।

  1. প্রথমে ইন্টারনেটে যান এবং একটি অনলাইন ব্রাউজার খুলুন।
  2. http://brtc.teletalk.com.bd/ সার্চ বারে ঠিকানা লিখুন।
  3. ঠিক আছে, এখন আপনি একটি আবেদনপত্র পাবেন এবং পোস্ট মেনু থেকে পছন্দসই পোস্টের নাম নির্বাচন করুন।
  4. এখন, অনলাইন আবেদন ফর্ম পূরণ করতে.
  5. তাই, আপনার ছবি আপলোড করুন (300px x 300px) সাইজ এবং স্বাক্ষর (300px x 80px)।
  6. সাবমিট বোতাম দ্বারা আবেদনপত্র টিপুন এবং 72 ঘন্টার মধ্যে আবেদন ফি প্রদান করুন।

আমরা মনে করি এটি একটি খুব সহজ প্রক্রিয়া এবং আপনি এটি সঠিকভাবে প্রয়োগ করতে পারেন। যাইহোক যদি আপনি মনে করেন যে আপনি একটি সমস্যার সম্মুখীন হয়েছেন দয়া করে আমাকে জানান এবং সাবধানে উপরের লেখাটি পড়ুন।

বিআরটিসি টেলিটক অ্যাপ্লিকেশন পেমেন্টের জন্য মোবাইল এসএমএস

BRTC জব সার্কুলার 2022 এর জন্য একটি অনলাইন আবেদন জমা দেওয়ার 72 ঘন্টার মধ্যে আপনাকে অবশ্যই আবেদন ফি প্রদান করতে হবে।

এসএমএস সিস্টেমের মাধ্যমে টেলিটক প্রিপেইড সিমের মাধ্যমে ফি পরিশোধ করতে হবে।

চিন্তা করবেন না, নীচের প্রক্রিয়াটি অনুসরণ করুন, এখানে আমরা BRTC জব সার্কুলার টেলিটক অ্যাপ্লিকেশনের জন্য টেলিটক সিম থেকে মোবাইল এসএমএস কীভাবে পাঠাতে হয় তা যুক্ত করেছি।

নীচে এসএমএস বিন্যাস চেক করুন. ধন্যবাদ

১ম এসএমএস: বিআরটিসি <স্পেস> ইউজার আইডি পাঠান 16222 নম্বরে

উদাহরণ: বিআরটিসি SJDG পাঠান 16222 নম্বরে

২য় এসএমএস: বিআরটিসি <স্পেস> হ্যাঁ <স্পেস> পিন <স্পেস> পাঠান 16222 নম্বরে

উদাহরণ: বিআরটিসি হ্যাঁ 12547536 পাঠান 16222 নম্বরে

বিআরটিসি চাকরির সার্কুলার আবেদনের মুছে ফেলা বা হারিয়ে যাওয়া পাসওয়ার্ড পুনরুদ্ধার করুন:

কোন কারণে আপনার বিআরটিসি জব সার্কুলার অ্যাপ্লিকেশন পাসওয়ার্ড হারিয়ে গেছে, আমরা কীভাবে এটি ফেরত পেতে পারি তা নিয়ে আলোচনা করব, আসুন ধাপে ধাপে দেখি কিভাবে আপনি আপনার হারানো পাসওয়ার্ড ফিরে পেতে পারেন, প্রথমে আপনাকে আপনার ব্যবহারকারীর আইডি জানতে হবে।

আপনি যদি আপনার ব্যবহারকারী আইডি জানেন তবে নীচের বিন্যাসটি টাইপ করুন:

খুদেবার্তা: বিআরটিসি Consumer ID সাহায্য করুন এবং 16222 নম্বরে পাঠান

উদাহরণ: বিআরটিসি সাহায্য ব্যবহারকারী FEDCBA.

এর পিন নম্বর জানা থাকলে বিআরটিসি চাকরীর আবেদন:

খুদেবার্তা: বিআরটিসি পিন সাহায্য করুন এবং 16222 নম্বরে পাঠান

উদাহরণ: বিআরটিসি হেল্প পিন (87654321)।

আশা করি আপনি বুঝতে পেরেছেন কিভাবে সহজেই আপনার হারিয়ে যাওয়া পাসওয়ার্ড ফিরে পাবেন। ধন্যবাদ

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) চাকরির বিজ্ঞপ্তি 2022-www.brtc.gov.bd

আমরা মনে করি বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট কর্পোরেশন (বিআরটিসি) চাকরির সার্কুলার 2022 সকল চাকরির সন্ধানকারী লোকেদের জন্য, বিশেষ করে যারা বাংলাদেশে সরকারি চাকরির সার্কুলার খবর খুঁজছেন তাদের জন্য একটি সেরা কাজের সুযোগ।

আমরা ব্যবহারকারীদের জন্য প্রয়োগ করা লিঙ্ক সহ BRTC চাকরির বিজ্ঞপ্তি 2022 আবেদন প্রক্রিয়া দিয়েছি। আপনি নীচের নির্দেশাবলী দেখতে পারেন যা BRTC চাকরির সার্কুলার কীভাবে প্রয়োগ করতে হয় তা জানতে সাহায্য করে।

যাই হোক, HSC পাশ, SSC পাশ, 8 পাস, এমবিএ পাস, বিএসসি ইঞ্জিনিয়ার, ডিপ্লোমা ইঞ্জিনিয়ার, স্নাতক পাস শিক্ষার্থীরা বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট কর্পোরেশন বিআরটিসি চাকরির বিজ্ঞপ্তি 2022 এর জন্য আবেদন করতে পারবেন সন্দেহ নেই, বিআরটিসি জব সার্কুলার 2022 হল সবার জন্য সেরা সরকারি চাকরির খবর বিডি।

আপনি যদি মনে করেন যে আপনি সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2022-এর জন্য যোগ্য, প্রথমে আবেদন পদ্ধতি বা চাকরির আবেদনপত্র অনুসরণ করে আপনার চাকরির আবেদন জমা দিন।

সুতরাং, বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট কর্পোরেশন বিআরটিসি চাকরির সার্কুলার 2022 প্রয়োগ করার প্রক্রিয়া অনুযায়ী এবং ফলাফলের জন্য প্রস্তুত হন।

BRTC জব সার্কুলার 2022

BRTC জব সার্কুলার 2022-এর জন্য অনেক লোক অপেক্ষা করছে, আমরা জানিয়েছি যে সাম্প্রতিক সময়ে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট কর্পোরেশন কর্তৃপক্ষ বাংলাদেশের চারপাশে কর্তৃপক্ষের প্রয়োজন অনুযায়ী বিভিন্ন পদের জন্য একটি নতুন সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2022 ঘোষণা করেছে।

ঠিক আছে, বিআরটিসি সাম্প্রতিক চাকরির সার্কুলার 2022 তথ্য যেমন বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট কর্পোরেশন (বিআরটিসি) চাকরির বিজ্ঞপ্তি 2022, বিআরটিসি চাকরির বিজ্ঞপ্তি 2022, বিআরটিসি -বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি 2022, বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন BRTC জব সার্কুলার 2022 বিডি জবস ক্যারিয়ার থেকে এবং আরও অনেক কিছু।

আমরা BRTC জব সার্কুলার 2022-এর মতো সাম্প্রতিক সরকারি চাকরির সার্কুলার আপডেটের সমস্ত বিভাগ শেয়ার করছি। তাই আর দেরি কেন, আজই আবেদন করুন!

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) নতুন চাকরির বিজ্ঞপ্তি 2022 প্রয়োজনীয়তা

আপনি যদি বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট কর্পোরেশন (বিআরটিসি) চাকরির বিজ্ঞপ্তি 2022-এর জন্য আবেদন করতে চান, তাহলে আপনাকে সরকারি চাকরির খবরের সার্কুলার প্রয়োজনীয়তাগুলি জানতে হবে, নীচে আমরা চাকরির পোস্টিং তারিখ, পদের নাম, পদের পদের পাশাপাশি সমস্ত প্রয়োজনীয়তা যোগ করেছি। চাকরির ধরন, চাকরির বিভাগ, চাকরির স্তর, শিক্ষাগত প্রয়োজনীয়তা, কীভাবে আবেদন করতে হবে, টেলিটক আবেদন, অভিজ্ঞতার প্রয়োজনীয়তা, অতিরিক্ত চাকরির প্রয়োজনীয়তা, বেতন, বয়স সীমা, আবেদন ফি, আবেদনের শেষ তারিখ, আবেদন শুরুর তারিখ, ওয়েব ঠিকানা, চাকরির উত্স এবং আরও অনেক কিছু . সুতরাং, আসুন BRTC জব সার্কুলার 2022 এর প্রয়োজনীয়তাগুলি পরীক্ষা করি এবং সময়সীমার আগে আবেদন করি।

বিআরটিসি চাকরির বিজ্ঞপ্তি 2022 আবেদনপত্র

আমরা মনে করি BRTC জব সার্কুলার 2022 চেক করার পর, আপনাকে http://www.brtc.gov.bd চাকরির সার্কুলার 2022 এর আবেদনপত্রটি করতে হবে। যাইহোক, অফিস সরকারি চাকরির আবেদন ফর্মের জন্য http://www.brtc.gov.bd-এর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে, এখানে আপনি অফিসের আবেদনপত্রটি পাবেন, শুধু এটি এখানে পাবেন। আপনি যদি মনে করেন, আবেদনপত্রটি দেখা যাচ্ছে না, আপনি উপরের বিভাগে আমাদের চাকরির ফিডটি দেখতে পারেন, আমরা বাংলাদেশে সাম্প্রতিক সরকারি চাকরির খবরের জন্য আবেদন করতে চান এমন প্রার্থীদের জন্য BD BRTC চাকরির বিজ্ঞপ্তি 2022 আবেদনপত্রও যোগ করেছি। যাই হোক, বিআরটিসি জব সার্কুলার সাবমিশন ফর্ম নিয়ে আপনার কোন সমস্যার সম্মুখীন হতে হবে, দয়া করে আমাকে জানান।

বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট কর্পোরেশন (বিআরটিসি) চাকরির বিজ্ঞপ্তি 2022 অনলাইনে আবেদন করুন

পর্যালোচনা করার পর আপনি যদি মনে করেন যে আপনি বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট কর্পোরেশন (বিআরটিসি) চাকরির বিজ্ঞপ্তি 2022-এর জন্য সঠিক প্রার্থী, তাহলে আপনাকে চাকরির অনলাইন আবেদন করতে হবে। এখন আমরা আলোচনা করেছি কিভাবে চাকরির অনলাইন আবেদন জমা দিতে হয়। যাইহোক, চাকরির জন্য আবেদন করুন ওয়েবসাইটে গিয়ে আবেদন করুন, আপনি আবেদনপত্র পাবেন। NID অনুসরণ করে পছন্দসই পোস্টের জন্য আপনার তথ্য দিতে.

দয়া করে মনে রাখবেন; আপনার ব্যক্তিগত তথ্য আপনার একাডেমিক সার্টিফিকেট এবং জাতীয় পরিচয়পত্রের মতই হওয়া উচিত। চাকরির অনলাইন আবেদনের শেষে আপনাকে টেলিটক সিমের মাধ্যমে 72 ঘন্টার মধ্যে আবেদন ফি পরিশোধ করতে হবে। সুতরাং, সঠিক তথ্যের জন্য BRTC জব সার্কুলার 2022 ছবিটি খুব মনোযোগ সহকারে পড়ুন।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি

আপনি যদি আরো চান সব ধরনের সরকারি চাকরির সার্কুলার নিউজ 2022 নিয়মিতভাবে বিডি জবস ক্যারিয়ারে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। আমরা বাংলাদেশে বেসরকারী চাকরি, বাংলাদেশের সমস্ত সংবাদপত্রের সরকারি চাকরি, বাংলাদেশে সরকারি প্রকল্পের চাকরি, বাংলাদেশে সরকারি চাকরির বিজ্ঞাপন, সাম্প্রতিক সরকারি চাকরির বিজ্ঞপ্তি, বেসরকারি কোম্পানির চাকরির বিজ্ঞপ্তি, সমস্ত ব্যাংক চাকরি সহ সব ধরনের সর্বশেষ চাকরির সার্কুলার তথ্য প্রকাশ করেছি। সার্কুলার 2022, আন্তর্জাতিক চাকরির খবর, বাংলাদেশে সকল আন্তর্জাতিক এনজিও চাকরি, বিশ্ববিদ্যালয়ের প্রভাষক চাকরি, বেসরকারি ও সরকারি বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি, বাংলাদেশে কলেজ ও বিশ্ববিদ্যালয়ের চাকরি এবং চাকরিপ্রার্থীদের জন্য আরও অনেক কিছু। আমাদের প্রধান লক্ষ্য বাংলাদেশের সেরা চাকরি এবং শিক্ষা পোর্টাল ওয়েবসাইট হয়ে ওঠা যা মানুষকে সাহায্য করে। এখন, আমাদের সাথে যুক্ত থাকুন সেইসাথে আমাদের ফেসবুক পেজে লাইক দিন এবং ফেসবুক গ্রুপে যোগ দিন. আশা করি উপকৃত হবেন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ.

জানি আরও চাকরির বিজ্ঞপ্তি

About bdjobs

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *