Home / Hot Jobs / ২০২০ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ

২০২০ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ

NU অনার্স ২য় বর্ষের ফলাফল 2022 প্রকাশিত হয়েছে। www.nu.ac.bd/results-এ মার্কশিট সহ NU অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল 2020। নিচে দেওয়া মোবাইল এসএমএস নির্দেশিকা দ্বারা জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষের ফাইনাল পরীক্ষার ফলাফল। এছাড়াও আপনি ইন্টারনেটের মাধ্যমে NU অনার্স ২য় বর্ষের পরীক্ষার ফলাফল 2022 পেতে পারেন।

অনার্স ২য় বর্ষের ফলাফল ২০২২

অনেকেই ফল পেতে দ্বিধা পছন্দ করেন না। তাই এই ধরনের লোকদের ফলাফল পেতে মোবাইল এসএমএস পরিষেবার প্রয়োজন হয়। মোবাইল এসএমএসের মাধ্যমে অনার্স ২য় বর্ষের ফলাফল পেতে নিচের নির্দেশনা অনুসরণ করুন।

ইন্টারনেটের মাধ্যমে অনার্স ২য় বর্ষের ফলাফল। দ্রুত ফলাফল পাওয়ার জন্য এটি সবচেয়ে জনপ্রিয় এবং সহজ সিস্টেম। এখানে আমরা ইন্টারনেটের মাধ্যমে অনার্স ২য় বর্ষের ফলাফল পেতে কিছু নির্দেশনা দিয়েছি।

1. NU অনার্স ২য় বর্ষের ফলাফল – অনলাইনে চেক করুন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের (NU) 2022 অনার্স দ্বিতীয় বর্ষের ফলাফল ইতিমধ্যে প্রকাশিত হয়েছে। এখন আপনি অনলাইনের মাধ্যমে 2022 সালের অনার্সের ফলাফল কীভাবে পেতে হয় তা শিখবেন।

ক) স্বতন্ত্র ফলাফল প্রক্রিয়া – শুধু ফলাফল দেখুন

  • যাও nu.ac.bd/ফলাফল অফিসিয়াল ফলাফল পৃষ্ঠা।
  • অনুসন্ধান বিকল্পের অধীনে Honours(+) আইকনে ক্লিক করুন। এখন অনার্স ড্রপ ডাউন মেনু থেকে ২য় বর্ষে ক্লিক করুন।
  • আমি আশা করি আপনি এখন ব্যাচেলর NU 2য় বর্ষ সম্পর্কে একটি বাক্স দেখতে সক্ষম হয়েছেন। রেজিস্ট্রেশন নম্বর, পাসিং বছর জমা দিয়ে এবং ক্যাপচা কোড সম্পূর্ণ করে অনুসন্ধান ফলাফলে ক্লিক করে আপনার নিজের ফলাফল পরীক্ষা করার জন্য পৃথক ফলাফল নির্বাচন করুন।

খ) কলেজ অনুযায়ী ফলাফল – ফলাফল অনুযায়ী দেখুন

জাতীয় বিশ্ববিদ্যালয় কলেজ কর্তৃপক্ষ nubd.information অফিসিয়াল ওয়েবসাইট থেকে সম্পূর্ণ ফলাফল ফাইল ডাউনলোড করতে সক্ষম হবে। আপনি যদি আপনার কোলাজ ফলাফল পেতে চান তবে আপনাকে কলেজ কোড এবং পাসওয়ার্ড জমা দিতে হবে।

  • প্রথমে যান এই লিঙ্ক
  • লগইন করার জন্য আপনার কলেজ কোড এবং পাসওয়ার্ড জমা দিন।
  • এখন আপনার ডিভাইসে সম্পূর্ণ কোলাজ ছাত্র অনার্স ২য় বর্ষের ফলাফল সংগ্রহ করুন।
NU অনার্স ২য় বর্ষের ফলাফল ২০২০
অনার্স ২য় বর্ষের ফলাফল ২০২২

এইভাবে লোকেরা অনলাইন থেকে তাদের NU ফলাফল পায়। অন্যথায়, লোকেরা গুগল প্লে-স্টোরে যান এবং NU ফলাফল অ্যাপগুলি অনুসন্ধান করুন এবং তাদের ফলাফল সংগ্রহের জন্য এটি ব্যবহার করুন। সমস্ত অ্যাপ এবং 3য় পক্ষের ওয়েবসাইট ন্যাশনাল ইউনিভার্সিটির ফলাফল প্রদানের জন্য nu অফিসিয়াল ফলাফল পৃষ্ঠা স্ক্র্যাপ করে।

2. মোবাইল SMS এর মাধ্যমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ফলাফল

এখন আমরা “কিভাবে এসএমএসের মাধ্যমে অনার্সের ফলাফল পেতে পারি” সম্পর্কে জানব। বেশিরভাগ শিক্ষার্থীই মোবাইল এসএমএসের মাধ্যমে তাদের এনইউ অনার্স রেজাল্ট দেখতে খুব উত্তেজিত। এখন সমস্ত মোবাইল অপারেটর তাদের ব্যবহারকারীকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ফলাফল প্রদান করতে সক্ষম। আপনার মোবাইল বার্তা বিকল্প এবং প্রকারে যান
NU [space] মাননীয় [space] roll_no লিখে পাঠান 16222 নম্বরে
উদাহরণ: NU DEG 610****

  • মোবাইল এসএমএস অপশনে যান
  • NUHonরোল নম্বর টাইপ করুন
  • 16222 পাঠান

উদাহরণ স্বরূপ:

NU HON 1234567 এবং 16222 পাঠান

NU অনার্স ২য় বর্ষের ফলাফল এসএমএসের মাধ্যমে চেক

মনে রাখবেন: প্রতিটি এসএমএসে আপনার চার্জ 2.44 টাকা। জিপি, রবি, এয়ারটেল, বাংলালিংক, টেলিটক অপারেটর এই পরিষেবাটি তৈরি করে। এসএমএস পাঠানোর পর ফলাফল এসএমএস পেতে কয়েক মিনিট অপেক্ষা করতে হবে।

আশা করি আপনি ejobscircular.com থেকে আপনার অনার্স দ্বিতীয় বর্ষের ফলাফল 2022 চেক করবেন। সম্পর্কে পরবর্তী আপডেটের জন্য NU অনার্স ২য় বর্ষের ফলাফল মার্কশিট সহ আমাদের ওয়েবসাইট দেখুন।

About bdjobs

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *