Home / Hot Jobs / ২৫,০০০/- বেতনে শাখা ব্যবস্থাপক পদের জন্য নওয়াবেঁকী গণমূখী ফাউন্ডেশন (এনজিএফ) এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ।

২৫,০০০/- বেতনে শাখা ব্যবস্থাপক পদের জন্য নওয়াবেঁকী গণমূখী ফাউন্ডেশন (এনজিএফ) এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ।

নবাবেঙ্কি গণমুখী ফাউন্ডেশন জব সার্কুলার 2022 এনজিএফ চাকরি করতে চান এমন চাকরি সন্ধানকারীদের জন্য দৈনিক অনলাইন সংবাদপত্রে প্রকাশিত হয়েছে। আগ্রহী প্রার্থীরা বিডি জবস ক্যারিয়ার থেকে কোম্পানির প্রয়োজনীয়তা সহ এনজিএফ চাকরির সার্কুলার সম্পূর্ণ বিবরণ পরীক্ষা করে দেখুন।

এখন আমরা আপনাকে জানাতে চাই যে, নোয়াবেঙ্কি গণমুখী ফাউন্ডেশন (এনজিএফ) একটি অলাভজনক ব্যবস্থাপনা সংস্থা যা গ্রামীণ সম্প্রদায়ের দরিদ্র মানুষের উপর কাজ করে এবং সরকারী সংস্থা, স্থানীয় ও আন্তর্জাতিক এনজিও, বিভিন্ন প্রকল্প, ডাক্তার, নারীর ক্ষমতায়ন, আয় বৃদ্ধিতে সহায়তা করে। , খাদ্য নিরাপত্তা, কর্মসংস্থান সৃষ্টি, জীববৈচিত্র্য সংরক্ষণ, জলবায়ু এবং আরও অনেক কিছু। আপনি যদি আরও বিস্তারিত জানতে চান, www.ngf-bd.org-এর অফিসিয়াল ওয়েবসাইটে যান।

সুতরাং, আপনি যদি একটি ভাল ক্যারিয়ার গড়ার সুযোগ নিতে চান। সুতরাং, এনজিএফ চাকরির বিশদ বিবরণ খুঁজুন এবং আপনি যদি মনে করেন যে আপনি সঠিক একজন, আপনার আবেদন জমা দেওয়ার পদ্ধতি বজায় রেখে।

নবাবেঙ্কি গণমুখী ফাউন্ডেশনের নতুন চাকরির তথ্য
কোমপানির নাম: নবাবেঙ্কি গণমুখী ফাউন্ডেশন
পদের নাম: প্রশাসন ব্যবস্থাপক
প্রকাশের তারিখ 26 জুন 2022
আবেদন পাঠাবার শেষ তারিখ 07 জুলাই 2022
শূন্যপদের সংখ্যা: 02
কিভাবে আবেদন করতে হবে আগামী ০৩.০৭.২০২২ইং তারিখের মধ্যে অফিস সময়ে স্বাগতিক ডাকে অথবা ই-মেইল: [email protected] ঠিকানায় বার্তাতে হবে।
বয়স সীমা ২১-৪০ বছর
শিক্ষাগত যোগ্যতা কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় নূন্যতম স্নাতক/স্নাতকোত্তর অথবা সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।
অভিজ্ঞতার প্রয়োজনীয়তা নিজের নিজের ২ বৎসরের বাস্তব অভিজ্ঞতা অর্জন করতে হবে।
বেতন ২৫,০০০/-
চাকুরীর বিভাগ এনজিও কোম্পানি
চাকুরি স্থান বাংলাদেশের যে কোন জায়গায়
চাকরীর ধরন ফুল টাইম
চাকরির উৎস বিডি চাকরি
অন্যান্য লাভ কোম্পানির নীতি অনুযায়ী
নতুন নতুন পাবেন এখানে
নতুন চাকরির খবর পেতে পারেন
কোম্পানির তথ্য
কোমপানির নাম এনজিএফ
কোম্পানি টাইপ: এনজিও
সরকারী ওয়েবসাইট: https://www.ngf-bd.org/

নবাবেঙ্কি গণমুখী ফাউন্ডেশন (এনজিএফ) চাকরির বিজ্ঞপ্তি 2022

আপনি যদি নবাবেঙ্কি গণমুখী ফাউন্ডেশন এনজিএফ চাকরির বিজ্ঞপ্তি 2022 নিয়োগ বিজ্ঞপ্তির সমস্ত বিবরণ বুঝতে চান তবে আপনাকে চাকরির বিজ্ঞপ্তি চিত্রটি দেখতে হবে।

আমরা একটি বৃত্তাকার ছবির গুরুত্ব বুঝতে পারি, তাই আমরা একটি সুন্দর, পরিষ্কার, ভাল ছবি সংযুক্ত করার চেষ্টা করি যাতে প্রত্যেক ব্যক্তি সহজেই সমস্ত তথ্য পড়তে এবং বুঝতে পারে।

আমরা নীচে NGF জব সার্কুলার 2022 ইমেজ সংযুক্ত করেছি, আপনি সঠিকভাবে আবেদন করার পরিবর্তে ভাল করে দেখে নিন এবং বিজ্ঞপ্তিটি জমা দিন।

আশা করি, NGF – Nowabenki Gonomukhi Basis Job Round 2022 বুঝতে কোন অসুবিধা হয়নি। তাই NGF NGO জব সার্কুলারের প্রয়োজনীয়তা অনুযায়ী নির্দিষ্ট তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিন।

■ আবেদনের শেষ তারিখ: ০৭ জুলাই ২০২২

আবেদনের নিয়মঃ গণগণের সদ্য প্রাপ্ত ৩ (তিন) কপি পাস পোর্ট সাইজের সত্য ছবি, মোবাইল/টেলিফোন নম্বর সহ পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত, সকল শিক্ষাগত যোগ্যতা, বিশ্বাস, জাতীয় ক্ষমতাপত্র ও নাগরিকত্ব সনদপত্রের সত্যতা অনুলিপি আবেদন হেড এড্যামিন এন্ডান্ড এইচআরডি, নবেকী গণমূখী ফান্ড ( এন জিএফ), নওয়াঙ্কি, শ্যামনগর, সাতক্ষীরা আগামী ০৩.০৭। [email protected] ঠিকানায় বার্তাতে হবে।

নবাবেঙ্কি গণমুখী ফাউন্ডেশন জব সার্কুলার 2022

আমরা মনে করি নবাবেঙ্কি গণমুখী ফাউন্ডেশন এনজিএফ জব সার্কুলার 2022 হল একটি বেসরকারী এনজিও চাকরির অফার যা চাকরি খুঁজছেন, বিশেষ করে যারা বাংলাদেশে এনজিও চাকরির সার্কুলার খুঁজছেন তাদের জন্য।

এখন, আমরা ব্যবহারকারীদের জন্য Nowabenki গণমুখী ফাউন্ডেশন NGF কাজের বিবরণ দিয়েছি। আপনি নীচের নির্দেশাবলী দেখতে পারেন যা NGF জব সার্কুলার কীভাবে প্রয়োগ করতে হয় তা জানতে সাহায্য করে।

যাই হোক, এইচএসসি পাস, এমবিএ পাস, ইঞ্জিনিয়ার এবং স্নাতক পাস শিক্ষার্থীরা নবাবেঙ্কি গণমুখী ফাউন্ডেশন এনজিও চাকরির জন্য আবেদন করতে পারবেন।

কোন সন্দেহ নেই, চাকরির সুযোগ হল সবার জন্য সেরা বেসরকারি এনজিও চাকরির খবর। আপনি যদি মনে করেন যে আপনি NGF চাকরির শূন্যতার জন্য যোগ্য, অনুগ্রহ করে, পদ্ধতি অনুসরণ করে আপনার চাকরির আবেদন জমা দিন।

এনজিএফ এনজিও চাকরির বিজ্ঞপ্তি আবেদন করুন

আমরা মনে করি Nowabenki Gonomukhi Basis NGF জব সার্কুলার 2022 চেক করার পর, আপনাকে চাকরির সার্কুলার আবেদনের জন্য আবেদন করতে হবে।

যাইহোক, NGF জব সার্কুলার 2022 এর তথ্যের জন্য https://www.ngf-bd.org/-এ অফিসিয়াল ওয়েবসাইটে যান এখানে আপনি চাকরির আবেদনের তথ্য পাবেন যেমন ইমেল, শারীরিক ঠিকানা, আবেদন বোতাম এবং অন্যান্য।

আমরা প্রার্থীদের জন্য এনজিএফ এনজিও ক্যারিয়ার আবেদন পদ্ধতি এবং সাক্ষাত্কারের তথ্যও যোগ করেছি। শুধুমাত্র উপরের চেক করার জন্য কিভাবে আবেদন করতে হয় বা পোস্ট সার্কুলার ইমেজে প্রয়োগ বোতামটি দেখুন।

যাইহোক, এনজিএফ চাকরির আবেদনের জন্য আবেদন করতে আপনার যদি কোনো সমস্যার সম্মুখীন হতে হয়, দয়া করে আমাকে জানান।

বাংলাদেশে এনজিও চাকরির বিজ্ঞপ্তি

আপনি যদি আরও উন্নয়ন সংস্থার চাকরির বিজ্ঞপ্তির পাশাপাশি Nowabenki গণমুখী ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি পেতে চান, আপনি আমাদের দৈনিক প্রকাশিত পোস্টটি দেখতে পারেন, এখানে আমরা এনজিএফ চাকরির খবর, এনজিএফ চাকরির বিজ্ঞপ্তি, সেটু এনজিও চাকরির বিজ্ঞপ্তির মতো সর্বশেষ চাকরির ঘোষণা শেয়ার করছি। মমতা এনজিও চাকরির বিজ্ঞপ্তি, আশা এনজিও চাকরির বিজ্ঞপ্তি, সাম্প্রতিক এনজিও চাকরির বিজ্ঞপ্তি, সিডিপ এনজিও চাকরির বিজ্ঞপ্তি, প্রতিদিনের চাকরির খবর, ঢাকা চাকরি, চট্টগ্রামের চাকরি, খুলনা চাকরি, এসএসসি পাস চাকরি, ডিপ্লোমা ইঞ্জিনিয়ার চাকরি, এইচএসসি পাস চাকরি, খণ্ডকালীন চাকরি, ফুল-টাইম চাকরি, ক্যারিয়ারের টিপস এবং আরও অনেক কিছু। তাত্ক্ষণিক আপডেটের জন্য ফেসবুক পেজ লাইক করুন এবং গ্রুপে যোগ দিন। সময় থাকার জন্য ধন্যবাদ.

জানি আরও এনজিও চাকরির বিজ্ঞপ্তি

About bdjobs

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *