Home / Hot Jobs / ২ টি অফিসার পদের জন্য স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডএর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ।

২ টি অফিসার পদের জন্য স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডএর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ।

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার 2022 দৈনিক অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত হয়েছে। bd jobs profession থেকে প্রাইভেট ব্যাংকের চাকরির তথ্য জানতে।

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড (SBL) কোম্পানি আইন, 1994 এর অধীনে 11 মে, 1999 তারিখে একটি পাবলিক লিমিটেড কোম্পানি হিসাবে অন্তর্ভুক্ত করা হয়েছিল এবং 03 জুন, 1999 তারিখে ব্যাংক তার বাণিজ্যিক কার্যক্রম থেকে সন্তোষজনক অগ্রগতি অর্জন করেছে।

SBL ক্রেডিট এবং ডিপোজিট স্কিমের উপর বেশ কিছু নতুন পণ্য চালু করেছে। সম্প্রতি স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড লোকেদের জন্য নতুন চাকরির সার্কুলার 2022 প্রকাশ করেছে, আপনি এখানে সমস্ত তথ্য দেখতে পারেন এবং আজই আবেদন করতে পারেন!!

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড নতুন চাকরির তথ্য
কোমপানির নাম: স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড
পদের নাম: নিরাপত্তা প্রধান
প্রকিউরমেন্টের প্রধান
প্রকাশের তারিখ 3 জুলাই 2022
আবেদন পাঠাবার শেষ তারিখ 16 জুলাই 2022
শূন্যপদের সংখ্যা: 02
কিভাবে আবেদন করতে হবে কাজের সার্কুলার ইমেজ অনুসরণ করুন
বয়স সীমা কাজের সার্কুলার ইমেজ অনুসরণ করুন
শিক্ষাগত যোগ্যতা কাজের সার্কুলার ইমেজ অনুসরণ করুন
অভিজ্ঞতার প্রয়োজনীয়তা কাজের সার্কুলার ইমেজ অনুসরণ করুন
বেতন আলোচনা সাপেক্ষ
চাকুরীর বিভাগ প্রাইভেট ব্যাংক
চাকুরি স্থান বাংলাদেশের যে কোন জায়গায়
চাকরীর ধরন ফুল টাইম
চাকরির উৎস বিডি চাকরি
অন্যান্য লাভ ব্যাংক নীতি অনুযায়ী
নতুন নতুন পাবেন এখানে
নতুন চাকরির খবর পেতে পারেন
কোম্পানির তথ্য
কোমপানির নাম অর্ডার ব্যাংক লিমিটেড
কোম্পানি টাইপ: প্রাইভেট ব্যাংক
সরকারী ওয়েবসাইট: www.standardbankbd.com

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022 ছবি

আপনার সমস্ত পয়েন্ট সঠিকভাবে বোঝার জন্য আপনাকে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড জব সার্কুলার এমপ্লয়মেন্ট পিকচারটি দেখতে হবে। কারণ একটি চাকরির যাবতীয় তথ্য সার্কুলার ছবিতে দেওয়া থাকে। তাই আপনাকে অবশ্যই নতুন প্রকাশিত স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড জব সার্কুলার অ্যাপ্লিকেশন 2022 ইমেজ দেখতে হবে। এজন্য আমরা নীচে ব্যাঙ্ক জব সার্কুলার চিত্রটি দিয়েছি, বিজ্ঞপ্তিটি ভালভাবে পড়ুন এবং জানুন, সেই অনুযায়ী, আপনাকে কাগজপত্র সংগ্রহ করতে হবে এবং আবেদন করার জন্য প্রস্তুত হতে হবে। আশা করি আপনি স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022 চিত্র/পিডিএফ, এবং সমস্ত প্রয়োজনীয়তা বুঝতে পেরেছেন।

■ আবেদনের শেষ তারিখ: ১৬ জুলাই ২০২২

নিরাপত্তা প্রধানের জন্য আবেদন!

■ আবেদনের শেষ তারিখ: ১৬ জুলাই ২০২২

প্রকিউরমেন্ট প্রধানের জন্য আবেদন করুন!

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022- www.standardbankbd.com

আমরা মনে করি স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার 2022 হল সেরা বেসরকারি ব্যাংক চাকরির সার্কুলার 2022 মানুষের জন্য, বিশেষ করে যারা বাংলাদেশে বেসরকারি ব্যাংকের চাকরি খুঁজছেন। এখন, আমরা ব্যবহারকারীদের জন্য স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড-এ চাকরির সুযোগ-ক্যারিয়ার দিয়েছি। আপনি নীচের নির্দেশাবলী দেখতে পারেন যা স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড – www.standardbankbd.com-এ কীভাবে আবেদন করতে হয় তা জানতে সাহায্য করে। যাই হোক, HSC পাশ, SSC পাশ, 8 পাস, এমবিএ পাস, বিএসসি ইঞ্জিনিয়ার, ডিপ্লোমা ইঞ্জিনিয়ার, স্নাতক পাস শিক্ষার্থীরা চাকরির আবেদন করতে পারবেন সন্দেহ নেই, দ্য স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার হল সবার জন্য সেরা বেসরকারি ব্যাংকের চাকরির খবর। আপনি যদি মনে করেন যে আপনি চাকরির জন্য যোগ্য, তাই, আবেদন প্রক্রিয়া অনুসরণ করে আপনার চাকরির আবেদন জমা দিন।

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2022

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলারের জন্য অনেক লোক অপেক্ষা করছে, আমরা জানিয়েছি যে সাম্প্রতিক সময়ে স্ট্যান্ডার্ড ব্যাংক কর্তৃপক্ষ বাংলাদেশের বিভিন্ন পদের জন্য নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ঠিক আছে, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড জব সার্কুলার অ্যাপ্লিকেশন 2022 এবং অন্যান্য চাকরির সার্কুলার তথ্য যেমন স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড জব সার্কুলার অ্যাপ্লিকেশন 2022, ক্যারিয়ার – স্ট্যান্ডার্ড ব্যাংক, স্ট্যান্ডার্ড ব্যাংক জব সার্কুলার 2022, স্ট্যান্ডার্ড ব্যাংক চেক করার প্রক্রিয়া অনুসারে চাকরির বিজ্ঞপ্তি 2022- www.standardbankbd.com চাকরির সূচনা – স্ট্যান্ডার্ড ব্যাঙ্কে কেরিয়ার, স্ট্যান্ডার্ড ব্যাঙ্ক রিলেশনশিপ অফিসার জব সার্কুলার 2022, স্ট্যান্ডার্ড ব্যাঙ্ক রিলেশনশিপ অফিসার জব সার্কুলার 2022, স্ট্যান্ডার্ড ব্যাঙ্ক জুনিয়র অফিসার জব সার্কুলার, প্রাইভেট ব্যাঙ্ক জব সার্কুলার 2022, স্ট্যান্ডার্ড ব্যাঙ্ক কেয়ার ইত্যাদি, বিডি জবস ক্যারিয়ার থেকে। তাই আর দেরি কেন, আজই আবেদন করুন!

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড নতুন চাকরির সার্কুলার 2022 এর প্রয়োজনীয়তা

আপনি যদি স্ট্যান্ডার্ড ব্যাঙ্ক লিমিটেড জব সার্কুলার 2022-এর জন্য আবেদন করতে চান, তাহলে আপনাকে স্ট্যান্ডার্ড ব্যাঙ্ক জব সার্কুলার 2022-এর প্রয়োজনীয়তাগুলি জানতে হবে, নীচে আমরা চাকরির পোস্টিং তারিখ, পোস্টের নাম, পোস্টের অবস্থান, চাকরির প্রকারের পাশাপাশি সমস্ত প্রয়োজনীয়তা যোগ করেছি। চাকরির বিভাগ, চাকরির স্তর, শিক্ষাগত প্রয়োজনীয়তা, কীভাবে আবেদন করবেন, অভিজ্ঞতার প্রয়োজনীয়তা, অতিরিক্ত চাকরির প্রয়োজনীয়তা, বেতন, বয়স সীমা, আবেদনের সময়সীমা, ইমেল, ওয়েব ঠিকানা, শারীরিক ঠিকানা, চাকরির উত্স এবং আরও অনেক কিছু। সুতরাং, আসুন স্ট্যান্ডার্ড ব্যাঙ্ক জব সার্কুলার প্রয়োগ 2022 এর প্রয়োজনীয়তাগুলি পরীক্ষা করি এবং সময়সীমার আগে আবেদন করি।

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022 আবেদন করুন

আমরা মনে করি স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড জব সার্কুলার অ্যাপ্লিকেশন 2022 চেক করার পরে, আপনাকে চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে হবে। যাইহোক, আবেদনের তথ্যের জন্য উপরের ছবিটি দেখতে আমাদের ওয়েবসাইট দেখুন এবং অফিসিয়াল ওয়েবসাইটে যান https://www.standardbankbd.com/Careers.php?menuName=Profession অপশন, এখানে আপনি ইমেল, ফিজিক্যালের মতো চাকরির আবেদন প্রক্রিয়া পাবেন। ঠিকানা, এবং প্রয়োগ বোতাম. যাইহোক, আপনাকে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022 এর আবেদনের সাথে কোন সমস্যার সম্মুখীন হতে হবে, দয়া করে আমাকে জানান।

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড জব সার্কুলার

আমরা মনে করি আপনি স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022 সম্পর্কে বুঝতে পেরেছেন। কোনো সন্দেহ নেই যে এটি যেকোনো ধরনের লোকের জন্য একটি ভালো ব্যাঙ্কের চাকরি। আপনি যদি আরও তথ্য চান তবে আমাদের পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন। প্রাইভেট ব্যাংকের চাকরির পাশাপাশি স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার 2022, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার, স্ট্যান্ডার্ড ব্যাংক টিএসও চাকরির সার্কুলার 2022, স্ট্যান্ডার্ড ব্যাংক নিয়োগ প্রক্রিয়া, স্ট্যান্ডার্ড ব্যাংক লেনদেন পরিষেবা অফিসার বেতন সম্পর্কে বিশাল তথ্য রয়েছে। স্ট্যান্ডার্ড ব্যাংক ক্যারিয়ার, ব্যাংক ক্যারিয়ার বিডি এবং আরো শুধু আপনার তথ্য খুঁজুন এবং চাকরির আবেদন করুন।

বাংলাদেশে সাম্প্রতিক বেসরকারি ব্যাংক চাকরির খবর

সবাই জানে, বাংলাদেশের এই বর্তমান অবস্থা ব্যাংকের চাকরি খুবই চাহিদাসম্পন্ন এবং ভালো পছন্দের ক্যারিয়ার। বেশিরভাগ চাকরিপ্রার্থী তাদের ক্যারিয়ার গড়তে বা সরকারি খাতে ধরে রাখার চেষ্টা করেন। তাই মনোযোগ সহকারে পড়ুন এর পরে আপনি সঠিকভাবে সমস্ত পদ্ধতি বজায় রাখতে পারবেন এবং লিখিত পরীক্ষার জন্য প্রস্তুত করতে ভুলবেন না। যাইহোক, আপনি যদি সঠিক সময়ে সর্বশেষ সরকারি চাকরির সার্কুলার সংবাদ পেতে চান, তাহলে অনুগ্রহ করে সংযোগ করুন বিডি জবস ক্যারিয়ার. আমরা জনগণের জন্য সব ধরনের সর্বশেষ চাকরির খবর/তথ্য যেমন বাংলাদেশে সংবাদপত্রের চাকরির বিজ্ঞাপন, বাংলাদেশের সংবাদপত্রে চাকরি, বাংলাদেশে কলেজ ও বিশ্ববিদ্যালয়ের চাকরি, বাংলাদেশে বহুজাতিক কোম্পানিতে চাকরির সুযোগ, বাংলাদেশে আন্তর্জাতিক সংস্থায় চাকরি নিশ্চিত করি। , বাংলাদেশে বর্তমান আন্তর্জাতিক চাকরির শূন্যপদ, বাংলাদেশে সর্বশেষ ব্যাংক চাকরি, বাংলাদেশে বেসরকারি কোম্পানিতে চাকরি, সরকার। চাকরি – বাংলাদেশে সরকারি/সরকারি চাকরির বিজ্ঞপ্তি ইত্যাদি। আমাদের মূল লক্ষ্য সেই ব্যক্তিদের সাহায্য করা যারা চাকরি খুঁজছেন এবং বাংলাদেশের একটি সেরা চাকরির সার্কুলার ওয়েবসাইট হয়ে উঠেছে। তাই যদি আপনি পড়ে যান, আপনার শুধু দেখার জন্য কাজের আপডেট প্রয়োজন বিডি জবস ক্যারিয়ারwww.bdjobscareers.com এবং আমাদের মত ফেসবুক পাতা এবং ফেসবুক গ্রুপে যোগ দিন। আশা করি চাকরির সার্কুলার আপডেট পেয়ে আপনি অবশ্যই উপকৃত হবেন। আমাদের দেখার জন্য ধন্যবাদ ওয়েবসাইট এবং আপনার চাকরি খোঁজার বন্ধুদের সাথে চাকরির সার্কুলার সাইটটি শেয়ার করতে ভুলবেন না। শুভকামনা।

জানি আরও ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি:

About bdjobs

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *