Home / Hot Jobs / ২ টি প্রোগ্রাম সহকারী পদের জন্য ইউরোপীয় কমিশন এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ।

২ টি প্রোগ্রাম সহকারী পদের জন্য ইউরোপীয় কমিশন এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ।

ইউরোপীয় কমিশন চাকরির সার্কুলার 2022 দৈনিক সংবাদপত্রে প্রকাশিত হয়েছে এবং সেরা চাকরির খবর ওয়েবসাইট থেকে পেতে। যাইহোক, আমরা আপনাকে জানাতে চাই যে, ইউরোপীয় কমিশন হল ইউরোপীয় ইউনিয়নের নির্বাহী শাখা, আইন প্রণয়ন, সিদ্ধান্ত বাস্তবায়ন, ইইউ চুক্তিগুলি বজায় রাখা এবং ইইউ-এর দৈনন্দিন ব্যবসা পরিচালনার জন্য দায়ী।

যাইহোক, এখন ইউরোপীয় কমিশন https://ec.europa.eu-এ কিছু নতুন জনশক্তি অফার করে, অনুগ্রহ করে চাকরির বিবরণ খুঁজুন। এছাড়াও আপনি প্রদত্ত বিডি চাকরির ক্যারিয়ারের মাধ্যমে প্রবেশপত্র, আবেদন প্রক্রিয়া এবং উইটেন পরীক্ষা-সম্পর্কিত তথ্য পেতে পারেন। সুতরাং, আসুন তাদের প্রয়োজনীয়তা অনুযায়ী পরীক্ষা করে আবেদন করি।





















ইউরোপীয় কমিশন নতুন চাকরির তথ্য
কোমপানির নাম: ইউরোপীয় কমিশন
পদের নাম: প্রোগ্রাম সহকারী
প্রকাশের তারিখ 26 জুন 2022
আবেদন পাঠাবার শেষ তারিখ 8 জুলাই 2022
শূন্যপদের সংখ্যা: 02
কিভাবে আবেদন করতে হবে https://bit.ly/3y55b98
বয়স সীমা কাজের সার্কুলার ইমেজ অনুসরণ করুন
শিক্ষাগত যোগ্যতা একটি প্রাসঙ্গিক প্রথম-স্তরের বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি বা সমতুল্য পেশাদার অভিজ্ঞতা।
অভিজ্ঞতার প্রয়োজনীয়তা 5 বছর
বেতন আলোচনা সাপেক্ষ
চাকুরীর বিভাগ আন্তর্জাতিক
চাকুরি স্থান বাংলাদেশের যে কোন জায়গায়
চাকরীর ধরন ফুল টাইম
চাকরির উৎস বিডি চাকরি
অন্যান্য লাভ কোম্পানির নীতি অনুযায়ী
নতুন নতুন পাবেন এখানে
নতুন চাকরির খবর পেতে পারেন







কোম্পানির তথ্য
কোমপানির নাম ইউরোপীয় কমিশন
কোম্পানি টাইপ: আন্তর্জাতিক
সরকারী ওয়েবসাইট: https://ec.europa.eu/international-partnerships/where-we-work/bangladesh_en

ইউরোপীয় কমিশনের চাকরির বিজ্ঞপ্তি 2022

আপনার সমস্ত পয়েন্ট সঠিকভাবে বোঝার জন্য আপনাকে বাংলাদেশ ইউরোপীয় কমিশন নিয়োগের ছবি দেখতে হবে। কারণ একটি চাকরির যাবতীয় তথ্য সার্কুলার ছবিতে দেওয়া থাকে।

তাই আপনাকে অবশ্যই সদ্য প্রকাশিত ইউরোপিয়ান কমিশন জব সার্কুলার ইমেজটি দেখতে হবে। এজন্য আমরা নীচে ইউরোপীয় কমিশনের চাকরির সার্কুলার ছবি দিয়েছি, বিজ্ঞপ্তিটি পড়ুন এবং জানুন

ঠিক আছে, সেই অনুযায়ী, আপনার কাগজপত্র সংগ্রহ করা উচিত এবং আবেদন করার জন্য প্রস্তুত হওয়া উচিত। আশা করি আপনি ইউরোপীয় কমিশন জব সার্কুলার 2022 ইমেজ পেয়েছেন এবং সমস্ত প্রয়োজনীয়তা বুঝতে পেরেছেন।

অনলাইনে আবেদন!

ইউরোপীয় কমিশন চাকরির সার্কুলার আবেদন করুন

আমরা মনে করি ইউরোপীয় কমিশনের চাকরির সার্কুলার 2022 চেক করার পরে, আপনাকে চাকরির সার্কুলার আবেদনের জন্য আবেদন করতে হবে।

যাইহোক, ইউরোপীয় কমিশনের তথ্যের চাকরির সার্কুলার 2022 এর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে https://www.eeas.europa.eu/delegations/bangladesh/programme-assistant-2-posts_en এখানে আপনি চাকরির আবেদনের তথ্য পাবেন ইমেল, শারীরিক ঠিকানা, প্রয়োগ বোতাম এবং অন্যান্য।

আমরা প্রার্থীদের জন্য ইউরোপীয় কমিশন ক্যারিয়ার অ্যাপ্লিকেশন পদ্ধতি এবং সাক্ষাত্কারের তথ্যও যুক্ত করেছি। শুধুমাত্র উপরের চেক করার জন্য কিভাবে আবেদন করতে হয় বা পোস্ট সার্কুলার ইমেজে প্রয়োগ বোতামটি দেখুন।

যাইহোক, ইউরোপীয় কমিশনের চাকরির আবেদনের জন্য আবেদন করতে আপনার যদি কোনো সমস্যার সম্মুখীন হতে হয়, দয়া করে আমাকে জানান।

ইউরোপীয় কমিশনের চাকরির বিজ্ঞপ্তি 2022

ইউরোপিয়ান কমিশন জব সার্কুলার 2022 এর জন্য অনেক লোক অপেক্ষা করছে, আমাদের জানানো হয়েছিল যে সাম্প্রতিক সময়ে ইউরোপীয় কমিশন কর্তৃপক্ষ বাংলাদেশের আশেপাশে বিভিন্ন পদের জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি ঘোষণা করেছে।

ঠিক আছে, ইউরোপীয় কমিশনের চাকরির বিজ্ঞপ্তি 2022 এবং অন্যান্য চাকরির সার্কুলার তথ্য যেমন ইউরোপীয় কমিশনের চাকরির শূন্যতা, ইউরোপীয় কমিশনের চাকরির সুযোগ, বাংলাদেশে ইউরোপীয় কমিশনের চাকরি, বাংলাদেশ ইউরোপীয় কমিশনের চাকরির বিজ্ঞপ্তি, ইউরোপীয় কমিশনে চাকরির সুযোগ, বিডি জবস ক্যারিয়ার থেকে ইউরোপীয় কমিশনের চাকরির বিজ্ঞপ্তি। তাই আর দেরি কেন, আজই আবেদন করুন!

বাংলাদেশে আন্তর্জাতিক চাকরির সার্কুলার

আপনি যদি অন্য একটি আন্তর্জাতিক চাকরির সার্কুলার চান, অনুগ্রহ করে আমাদের ওয়েবসাইট দেখুন, এখানে আমরা বাংলাদেশে বিদেশী দূতাবাসের চাকরি, নতুন চাকরি, আজকের চাকরি, ডেটা এন্ট্রি চাকরি, ক্যারিয়ারের টিপস, রোহিঙ্গা ক্যাম্প চাকরির সার্কুলার, অংশ-এর মতো সাম্প্রতিক সব চাকরির সার্কুলার শেয়ার করছি। সময়ের চাকরি, বাংলাদেশে বিশ্বব্যাংকের চাকরি, ব্যাংকের চাকরি, ঢাকার চাকরি, অ্যাডমিট কার্ড ডাউনলোড, বাংলাদেশি ইঞ্জিনিয়ারদের জন্য বিদেশে চাকরি, সেরা চাকরির খবর, নরওয়ে দূতাবাস ঢাকা চাকরি, পরীক্ষার রুটিন, কানাডিয়ান দূতাবাস ঢাকা চাকরি, সরকারি প্রকল্পের চাকরির বিজ্ঞপ্তি, পরামর্শ এবং অনেক কিছু আরো লাইভ আপডেটের জন্য ফেসবুক পেজ লাইক করুন এবং একটি ফেসবুক গ্রুপে যোগ দিন। আপনার সময় জন্য ধন্যবাদ.

জানি আরও চাকরির বিজ্ঞপ্তি

About bdjobs

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *