Home / Hot Jobs / ৩৬,০০০/- টাকা বেতনে Trainee Assistant Officer (Cash) পদের জন্য সাউথইস্ট ব্যাংক লিমিটেড এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ।

৩৬,০০০/- টাকা বেতনে Trainee Assistant Officer (Cash) পদের জন্য সাউথইস্ট ব্যাংক লিমিটেড এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ।

সাউথইস্ট ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022. সাউথইস্ট ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার 2022 দৈনিক সংবাদপত্রে প্রকাশিত হয়েছে এবং এই চাকরিটি খুঁজে পেতে আমার ওয়েবসাইট www.bdjobscareers.com-এ সমস্ত বিবরণ

ঠিক আছে, সাউথইস্ট ব্যাংক লিমিটেড বাংলাদেশের অন্যতম সেরা বেসরকারি বাণিজ্যিক ব্যাংক। এটি 1995 সালে প্রতিষ্ঠিত হয়েছিল, 22 বছর আগে ঢাকায়, এবং এর প্রধান সদর দপ্তর ঢাকায়।

সম্প্রতি সাউথইস্ট ব্যাংক লিমিটেড তার জনবল বাড়ানোর চেষ্টা করছে সেভাবেই এই ব্যাংক সাউথইস্ট ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার 2022 প্রকাশ করেছে মানসম্পন্ন চাকরিপ্রার্থীর জন্য যারা বেসরকারি ব্যাংকে চাকরি খুঁজছেন। কাজের শিরোনামের নাম ব্যবস্থাপনা পরিচালকের ব্যক্তিগত সচিব এবং প্রকাশিত।

আপনি নীচে প্রাইভেট ব্যাঙ্কের চাকরির সার্কুলারের প্রয়োজনীয় প্রয়োজনীয়তা এবং আবেদনের পদ্ধতি দেখতে পারেন। অনুগ্রহ করে নীচে দেওয়া মূল দক্ষিণ ব্যাঙ্কের চাকরির বিজ্ঞপ্তিটি দেখুন। চেক আউট এবং এখন আবেদন!!

সাউথইস্ট ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার প্রয়োজনীয়তা
কোমপানির নাম: সাউথইস্ট ব্যাংক লিমিটেড
পদের নাম: শিক্ষানবিশ সহকারী কর্মকর্তা (নগদ)
প্রকাশের তারিখ 15 জুলাই 2022
আবেদন পাঠাবার শেষ তারিখ 25 জুলাই 2022
শূন্যপদের সংখ্যা: 01
কিভাবে আবেদন করতে হবে অনুগ্রহ করে নিচের Apply Now বাটনে ক্লিক করুন
বয়স সীমা কাজের সার্কুলার ইমেজ অনুসরণ করুন
শিক্ষাগত যোগ্যতা একাডেমিক ক্যারিয়ারে 3য় শ্রেণী/বিভাগ ছাড়া কমপক্ষে একজন স্নাতক
অভিজ্ঞতার প্রয়োজনীয়তা কাজের সার্কুলার ইমেজ অনুসরণ করুন
বেতন 36,000/-
চাকুরীর বিভাগ প্রাইভেট ব্যাংকে চাকরি
চাকুরি স্থান বাংলাদেশের যে কোন জায়গায়
চাকরীর ধরন ফুল টাইম
চাকরির উৎস বাংলাদেশ প্রতিদিন
অন্যান্য লাভ কোম্পানির নীতি অনুযায়ী
নতুন নতুন পাবেন এখানে
নতুন চাকরির খবর পেতে পারেন
ব্যাংক তথ্য
কোমপানির নাম দক্ষিণ-পূর্ব ব্যাংক
কোম্পানি টাইপ: প্রাইভেট ব্যাংক
সরকারী ওয়েবসাইট: www.southeastbank.com.bd

সাউথইস্ট ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022 ছবি

আপনি যদি নিয়োগ বিজ্ঞপ্তির সমস্ত বিবরণ বুঝতে চান, তাহলে আপনাকে সাউথইস্ট ব্যাঙ্ক লিমিটেড জব সার্কুলার 2022 ছবি দেখতে হবে। যেকোন কাজের সার্কুলার ছবির গুরুত্ব আমরা বুঝি,

তাই আমরা একটি সুন্দর, পরিষ্কার ভাল ছবি সংযুক্ত করার চেষ্টা করি যাতে প্রত্যেক ব্যক্তি সহজেই সমস্ত তথ্য পড়তে এবং বুঝতে পারে। আমরা নীচে সাউথইস্ট ব্যাংক লিমিটেডের নতুন চাকরির বিজ্ঞপ্তি 2022 ছবি সংযুক্ত করেছি;

আপনি ভালভাবে দেখে নিন এবং সঠিকভাবে আবেদন করার পরিবর্তে বিজ্ঞপ্তি জমা দিন। আশা করি, সাউথইস্ট ব্যাংক লিমিটেড প্রাইভেট ব্যাংক চাকরির খবর বুঝতে কোনো অসুবিধা হয়নি।

সাউথইস্ট ব্যাংক লিমিটেড সার্কুলার 2022 এর প্রয়োজনীয়তা অনুযায়ী নির্দিষ্ট তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে।

অনলাইনে আবেদন!

সাউথইস্ট ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022-www.southeastbank.com.bd

আমরা মনে করি সাউথইস্ট ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022 জনগণের জন্য একটি বেসরকারী ব্যাংকের চাকরির খবর, বিশেষ করে যারা বাংলাদেশে একটি বেসরকারি ব্যাংকের চাকরি খুঁজছেন। এখন, আমরা ব্যবহারকারীদের জন্য ক্যারিয়ারের সুযোগ – সাউথইস্ট ব্যাংক লিমিটেড তথ্য দিয়েছি।

আপনি নীচের নির্দেশাবলী দেখতে পারেন যা সাউথইস্ট ব্যাঙ্কের চাকরির সার্কুলার অনলাইন আবেদন 2022 কীভাবে আবেদন করতে হয় তা জানতে সাহায্য করে।

যাই হোক, HSC পাশ, SSC পাশ, 8 পাস, এমবিএ পাস, বিএসসি ইঞ্জিনিয়ার, ডিপ্লোমা ইঞ্জিনিয়ার, স্নাতক পাস শিক্ষার্থীরা চাকরির জন্য আবেদন করতে পারবেন সন্দেহ নেই, সাউথইস্ট ব্যাংকের চাকরির সার্কুলার হল সবার জন্য সেরা বেসরকারি ব্যাংকের চাকরির খবর।

আপনি যদি মনে করেন যে আপনি চাকরির জন্য যোগ্য, তাই, আবেদন প্রক্রিয়া অনুসরণ করে আপনার চাকরির আবেদন জমা দিন।

সাউথইস্ট ব্যাঙ্ক জব সার্কুলার 2022

সাউথইস্ট ব্যাংকের চাকরির সার্কুলার 2022-এর জন্য অনেক লোক অপেক্ষা করছে, আমরা জানিয়েছি যে সাম্প্রতিক সময়ে সাউথইস্ট ব্যাংক ব্যাংক কর্তৃপক্ষ বাংলাদেশের বিভিন্ন পদের জন্য নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ঠিক আছে, সাউথইস্ট ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022 এবং অন্যান্য চাকরির সার্কুলার তথ্য যেমন সাউথইস্ট ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022, ক্যারিয়ারের সুযোগ – সাউথইস্ট ব্যাংক লিমিটেড, সাউথইস্ট ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022, সাউথইস্ট ব্যাংক জব সার্কুলার 2022 অনলাইন আবেদন, সাউথইস্ট ব্যাংক জব সার্কুলার 2022, সাউথইস্ট ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022-www.southeastbank.com.bd বিডি জবস ক্যারিয়ার থেকে। তাই আর দেরি কেন, আজই আবেদন করুন!

সাউথইস্ট ব্যাংক লিমিটেড নতুন চাকরির সার্কুলার 2022 এর প্রয়োজনীয়তা

আপনি যদি সাউথইস্ট ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022-এর জন্য আবেদন করতে চান, তাহলে আপনাকে সাউথইস্ট ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022-www.southeastbank.com.bd প্রয়োজনীয়তাগুলি করতে হবে, নীচে আমরা চাকরির পোস্টিং তারিখ, পোস্টের নাম সহ সমস্ত প্রয়োজনীয়তা যোগ করেছি , পোস্টের অবস্থান, চাকরির ধরন, চাকরির বিভাগ, চাকরির স্তর, শিক্ষাগত প্রয়োজনীয়তা, কীভাবে আবেদন করবেন, অভিজ্ঞতার প্রয়োজনীয়তা, অতিরিক্ত চাকরির প্রয়োজনীয়তা, বেতন, বয়স সীমা, আবেদনের শেষ তারিখ, ইমেল, ওয়েব ঠিকানা, শারীরিক ঠিকানা, চাকরির উত্স এবং আরও অনেক কিছু। সুতরাং, আসুন সাউথইস্ট ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার প্রয়োজনীয়তা পরীক্ষা করে দেখি এবং সময়সীমার আগে আবেদন করি।

সাউথইস্ট ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি অনলাইনে 2022 আবেদন করুন

আমরা মনে করি সাউথইস্ট ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022 চেক করার পরে, আপনাকে ব্যাঙ্কের চাকরির বিজ্ঞপ্তিটি প্রয়োগ করতে হবে। যাইহোক, আবেদনের তথ্যের জন্য উপরের ছবিটি আমাদের ওয়েবসাইট দেখতে এবং অফিসিয়াল ওয়েবসাইট ক্যারিয়ার সুযোগ – কমিউনিটি ব্যাংক বাংলাদেশ https://www.southeastbank.com.bd/?web page=career-এ যান, এখানে আপনি চাকরির আবেদনের প্রক্রিয়া পাবেন ইমেল, শারীরিক ঠিকানা, এবং প্রয়োগ বোতাম। যাইহোক, আপনাকে সাউথইস্ট ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022 এর আবেদন সম্পর্কে কোন সমস্যার সম্মুখীন হতে হবে, দয়া করে আমাকে জানান।

অনলাইনে আবেদন!

সাউথইস্ট ব্যাঙ্ক জব সার্কুলার 2022

আমরা মনে করি আপনি সাউথইস্ট ব্যাঙ্ক লিমিটেড জব সার্কুলার 2022 সম্পর্কে বুঝতে পেরেছেন। কোনো সন্দেহ নেই যে এটি যেকোনো ধরনের লোকের জন্য একটি ভাল ব্যাঙ্কের চাকরি। আপনি যদি আরও তথ্য চান তবে আমাদের পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন। সাউথইস্ট ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022, ক্যারিয়ারের সুযোগ – সাউথইস্ট ব্যাংক লিমিটেড, সাউথইস্ট ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022, সাউথইস্ট ব্যাংক জব সার্কুলার অনলাইন আবেদন 2022, সাউথইস্ট ব্যাংক জব সার্কুলার 2022, সাউথইস্ট ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022 www. .com.bd এবং আরও অনেক কিছু। শুধু আপনার তথ্য খুঁজুন এবং চাকরির আবেদন করুন।

সাউথইস্ট ব্যাংক লিমিটেড জব সার্কুলার

সাউথইস্ট ব্যাংক লিমিটেড আমাদের অর্থনৈতিক এলাকার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে। এই বর্তমান চলাফেরা বেসরকারি ব্যাংকের চাকরি যে কারো জন্য খুব জনপ্রিয় এবং সুদর্শন কাজটি ভালভাবে যুক্ত। সুতরাং, এই বর্তমান পরিস্থিতিতে দক্ষিণ-পূর্ব ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার 2022 চাকরি সন্ধানকারীদের জন্য একটি দুর্দান্ত সুযোগ কারণ ব্যাংক তাদের কর্মচারীদের জন্য সময় সময় বেতন, চমৎকার বেতন, সাপ্তাহিক ছুটি, ক্যারিয়ার বিকাশের নির্দেশনা, আকর্ষণীয় বেতন, বার্ষিক ইনক্রিমেন্ট এবং অতিরিক্ত সুবিধা সহ অনেক সুবিধা প্রদান করে। , স্মার্ট উৎসব বোনাস এবং চমত্কার ছুটি এবং আরও অনেক কিছু। আমরা জানি যে, বাংলাদেশে অনেক ব্যাংক আছে সন্দেহ নেই দক্ষিণ-পূর্ব ব্যাংক লিমিটেড চাকরি আপনার জন্য ভালো পছন্দ। অনেক লোক সর্বদা ব্যাংকের চাকরি পাওয়ার চেষ্টা করে যা একটি ব্যাংক ক্যারিয়ার গড়তে সহায়তা করে। আপনি আগ্রহী হলে সাউথইস্ট ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022আমাদের সমস্ত অন্তর্ভুক্ত নির্দেশাবলী অনুসরণ করুন যা সাউথইস্ট ব্যাঙ্কের চাকরি 2022 পেতে সহায়তা করে। শুধু পোস্টের শিরোনাম, প্রকাশের তারিখ, আবেদনের সময়সীমা, চাকরির সার্কুলার ছবি, শর্ত এবং প্রয়োজনীয়তা, অতিরিক্ত প্রয়োজনীয়তা ইত্যাদি সহ সাউথইস্ট ব্যাংক লিমিটেড চাকরি সম্পর্কে আমাদের উল্লেখ বিবরণ পড়ুন। এখনই আবেদন করুন!!

বাংলাদেশে সাম্প্রতিক প্রাইভেট ব্যাংকের চাকরির সার্কুলার

বিডি জবস ক্যারিয়ার বাংলাদেশের জনপ্রিয় চাকরির সার্কুলার এবং শিক্ষা পোর্টাল ওয়েবসাইট প্রতিশ্রুতিশীল। আমাদের মূল লক্ষ্য বেকারদের সাহায্য করা যারা জরিমানা করছে তাদের চাকরির যোগ্য। আমরা সর্বদা সব ধরনের সর্বশেষ চাকরির সার্কুলার খবর প্রকাশ করার চেষ্টা করি যার মধ্যে রয়েছে সব ব্যাংকের চাকরির সার্কুলার 2022, সরকারি চাকরির সার্কুলার নিউজ, বেসরকারী চাকরি এবং আন্তর্জাতিক চাকরির তথ্য, ক্যারিয়ারের টিপস এবং ট্রিকস, পাবলিক এবং চাকরির পরীক্ষার ফলাফল এবং বিশ্বস্ত কেরিয়ার বিল্ড আপ রিসোর্স ইত্যাদি শেয়ার করা। আপনি আরো কিছু করতে চান মন্তব্য বক্সে উত্তর দিন. ফেসবুক পেজ লাইক হিসাবে আমাদের সাথে যুক্ত হন এবং সময় সময় আপডেট নিউজ বুলেটিন পেতে গ্রুপে যোগ দিন।

আরও জানুন ব্যাংকের চাকরির সার্কুলার:

ফেইসবুকে আপডেট পেতে আমাদের অফিসিয়াল পেজঅফিসিয়াল প্লের সাথে যুক্ত।

About bdjobs

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *