Home / Hot Jobs / ৪টি পদের জন্য আদ্‌-দ্বীন ফাউন্ডেশন এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ।

৪টি পদের জন্য আদ্‌-দ্বীন ফাউন্ডেশন এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ।

আদ-দিন ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি 2022 দৈনিক অনলাইন জব পোর্টালে তাদের কর্তৃপক্ষ দ্বারা প্রকাশিত হয়েছে এবং সেরা চাকরি এবং শিক্ষা পোর্টাল ওয়েবসাইট থেকে পেতে বিডি জবস ক্যারিয়ার- www.bdjobscareers.com.

ব্যবহারকারীদের বোঝার জন্য, আমরা আপনাকে জানাতে চাই যে, আদ-দিন ফাউন্ডেশন একটি অলাভজনক ফাউন্ডেশন যা দরিদ্রদের সামাজিক ও স্বাস্থ্যসেবা প্রদান করে।

সংগঠনটি 1980 সালে যশোরে শেখ আকিজউদ্দিন এবং অধ্যাপক মোহাম্মদ শরীফ হোসেন দ্বারা প্রতিষ্ঠিত হয়। দাতব্য সংস্থা একটি হাসপাতাল, মহিলা মেডিকেল কলেজ, এতিমখানা এবং এইচআইভি সচেতনতার মতো সামাজিক কর্মসূচি পরিচালনা করে।

হাসপাতালগুলো মগবাজার, ঢাকা ও মুন্সীগঞ্জে অবস্থিত। আদ-দ্বীন ফাউন্ডেশন জব সার্কুলার 2022 নীচে দেওয়া হয়েছে:





















আদ-দিন ফাউন্ডেশন নতুন চাকরির তথ্য
কোমপানির নাম: আদ-দ্বীন ফাউন্ডেশন
পদের নাম:

  • ম্যানেজার- হাসপাতাল
  • ক্রয় কর্মকর্তা (মেডিসিন)
  • স্টোরকিপার (মহিলা)
  • ডাটা এন্ট্রি অপারেটর

প্রকাশের তারিখ 16 জুন 2022
আবেদন পাঠাবার শেষ তারিখ 30 জুন 2022
শূন্যপদের সংখ্যা: 04
কিভাবে আবেদন করতে হবে কাজের সার্কুলার ইমেজ অনুসরণ করুন
বয়স সীমা কাজের সার্কুলার ইমেজ অনুসরণ করুন
শিক্ষাগত যোগ্যতা কাজের সার্কুলার ইমেজ অনুসরণ করুন
অভিজ্ঞতার প্রয়োজনীয়তা কাজের সার্কুলার ইমেজ অনুসরণ করুন
বেতন আলোচনা সাপেক্ষ
চাকুরীর বিভাগ এনজিও কোম্পানি
চাকুরি স্থান বাংলাদেশের যে কোন জায়গায়
চাকরীর ধরন ফুল টাইম
চাকরির উৎস বিডি চাকরি
অন্যান্য লাভ কোম্পানির নীতি অনুযায়ী
নতুন নতুন পাবেন এখানে
নতুন চাকরির খবর পেতে পারেন







কোম্পানির তথ্য
কোমপানির নাম আদ-দ্বীন ফাউন্ডেশন
কোম্পানি টাইপ: এনজিও
সরকারী ওয়েবসাইট: www.ad-din.org

আদ-দিন ফাউন্ডেশন জব সার্কুলার 2022 ছবি

আপনি যদি চাকরির সমস্ত তথ্য জানতে চান, তাহলে আপনাকে ছবির উপরে Advert-din Basis জব সার্কুলার 2022 দেখতে হবে। সেই কথা মাথায় রেখে, Advert-din NGO জবস ইমেজ নিচে সংযুক্ত করা হয়েছে। আপনি ছবিটি ডাউনলোড করুন এবং আবেদন করার সমস্ত বিবরণ জেনে নিন, আবেদনের তথ্য ভালভাবে জানার পরে, নিয়ম অনুযায়ী, মেয়াদ শেষ হওয়ার আগে আপনার আবেদনপত্রটি পাঠান।

■ আবেদনের শেষ তারিখ: ৩০ জুন ২০২২

অনলাইনে আবেদন!

আদ-দিন ফাউন্ডেশন জব সার্কুলার 2022-www.ad-din.org

আদ-দিন ফাউন্ডেশন জব সার্কুলার 2022 কর্মরত এবং বেকারদের জন্য সুসংবাদ যারা বাংলাদেশে এনজিও উন্নয়ন কাজের খবর খুঁজছেন।

আপনি যদি একজন বিদ্যমান চাকরির ধারক হন, তাহলে আপনি একটি ভাল কাজের পেশার জন্য অ্যাড-দিন ফাউন্ডেশন জব সার্কুলার 2022 দেখতে পারেন। আদ্-দ্বীন ফাউন্ডেশন চাকরির ক্যারিয়ারের সব তথ্য উপরের ওয়েবসাইটে দেওয়া আছে।

কাজের সার্কুলার ইমেজ এবং তাদের প্রয়োজনীয়তা চেক করুন. বিডি এনজিও ডেভেলপমেন্ট জব সার্কুলারে যোগদানের জন্য আপনার শিক্ষাগত যোগ্যতা এবং চাকরির অভিজ্ঞতার মিল যাচাই করার পর।

অবশেষে, আপনি যদি মনে করেন আপনি Advert-din ফাউন্ডেশন জব সার্কুলার 2022-এর জন্য সঠিক প্রার্থী, তাহলে দেরি করবেন না, অনুগ্রহ করে আবেদন করুন বা আপনার আবেদন জমা দিন।

আদ-দ্বীন চাকরির সার্কুলার

আমরা মনে করি আদ্-দিন ফাউন্ডেশন জব সার্কুলার 2022 সকল কর্মরত/বেকার ব্যক্তিদের জন্য বিশেষ করে যারা বাংলাদেশে এনজিও চাকরির খবর খুঁজছেন তাদের জন্য একটি ভালো সুযোগ। সন্দেহ নেই, আদ্-দিন ফাউন্ডেশন জব সার্কুলার হল চাকরি খোঁজার জন্য সেরা এনজিও চাকরির খবর বিডি।

যাইহোক, অ্যাড-দিন ফাউন্ডেশন জব সার্কুলার 2022 জানার জন্য বিভাগে কল্যাণ জব সার্কুলার 2022, ব্র্যাক এনজিও জব সার্কুলার 2022, অ্যাড-দিন হসপিটাল জব সার্কুলার 2021, এনজিও জব সার্কুলার 2022, ওয়েলফেয়ার জব সার্কুলার 2022 যোগ সহ গুরুত্বপূর্ণ তথ্য। , আদ্-দিন ফাউন্ডেশন নতুন চাকরির বিজ্ঞপ্তি, আদ্-দিন ফাউন্ডেশন সাম্প্রতিক চাকরির বিজ্ঞপ্তি, আদ-দিন ফাউন্ডেশন সর্বশেষ চাকরির বিজ্ঞপ্তি ইত্যাদি বিডি জবস ক্যারিয়ার থেকে।

তাহলে আসুন Advert-din ফাউন্ডেশন জব সার্কুলার 2022 চেক করুন এবং আপনি যদি মনে করেন যে আপনি চাকরির জন্য যোগ্য, অনুগ্রহ করে সঠিকভাবে আবেদন করুন।

আদ-দিন ফাউন্ডেশন নতুন চাকরির বিজ্ঞপ্তি 2022 এর প্রয়োজনীয়তা

আপনি যদি Advert-din চাকরির জন্য আবেদন করতে চান, তাহলে আপনাকে Advert-din ফাউন্ডেশন জব সার্কুলার 2022-www.ad-din.org প্রয়োজনীয়তা জানতে হবে, নীচে আমরা চাকরির পোস্টিং তারিখের পাশাপাশি সমস্ত প্রয়োজনীয়তা যোগ করেছি, পদের নাম, পদের অবস্থান, চাকরির ধরন, চাকরির বিভাগ, চাকরির স্তর, শিক্ষাগত প্রয়োজনীয়তা, কীভাবে আবেদন করবেন, অভিজ্ঞতার প্রয়োজনীয়তা, অতিরিক্ত চাকরির প্রয়োজনীয়তা, বেতন, বয়স সীমা, আবেদনের শেষ তারিখ, ওয়েব ঠিকানা, চাকরির উত্স এবং আরও অনেক কিছু। সুতরাং, আসুন Advert-din ফাউন্ডেশন জব সার্কুলার 2022 এর প্রয়োজনীয়তাগুলি পরীক্ষা করি এবং সময়সীমার আগে আবেদন করি।

আদ-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার জব সার্কুলার 2022

আসুন বিডি জবস ক্যারিয়ারস থেকে আদ্-দ্বীন কল্যাণ কেন্দ্রের চাকরির সার্কুলার 2022 দেখুন। অনুগ্রহ করে নীচের কাজের সার্কুলার চিত্রটি অনুসরণ করুন এবং আপনার আবেদন জমা দেওয়ার প্রয়োজনীয়তাগুলি অনুসরণ করুন।

www.ad-din.org-আদ-দিন ফাউন্ডেশন জব সার্কুলার

আমরা মনে করি আপনি BAd-din ফাউন্ডেশন জব সার্কুলার 2022 সম্পর্কে বুঝতে পেরেছেন। কোনো সন্দেহ নেই যে এটি যেকোনো ধরনের লোকের জন্য ভালো চাকরি। এর জন্য আমরা এনজিও ডেভেলপমেন্ট কোম্পানির সার্কুলারের সমস্ত তথ্য শেয়ার করছি। আপনি যদি আরও তথ্য পেতে চান তবে আমাদের পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন। ওয়েলফেয়ার জব সার্কুলার 2022, আদ-দ্বীন হসপিটাল জব সার্কুলার 2022, এনজিও জব সার্কুলার 2022, ওয়েলফেয়ার জব সার্কুলার 2022, অ্যাড-দিন জবস অ্যাড-দিন ফার্মাসিউটিক্যালস লিমিটেড চাকরির সার্কুলার 2022, আদ-দ্বীন মহিলা মেডিকেল কলেজ জব সার্কুলার 2022, আদ-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার জব সার্কুলার 2022, আদ্-দিন মেডিকেল কলেজ ও হাসপাতালের চাকরির সার্কুলার, ইত্যাদি। শুধু আপনার তথ্য খুঁজুন এবং অ্যাড-দিন ফাউন্ডেশন জব সার্কুলার 2022 প্রয়োগ করুন। ধন্যবাদ।

আদ-দ্বীন ফাউন্ডেশন চাকরির খবর


বিডি জবস ক্যারিয়ার বাংলাদেশের একটি প্রতিশ্রুতিশীল জনপ্রিয় চাকরির সার্কুলার এবং শিক্ষা পোর্টাল ওয়েবসাইট। আমাদের মূল লক্ষ্য বেকারদের সাহায্য করা যারা জরিমানা করছে তাদের চাকরির যোগ্য। আমরা সর্বদা সব ধরনের সর্বশেষ চাকরির সার্কুলার খবর প্রকাশ করার চেষ্টা করি যার মধ্যে রয়েছে সব ব্যাংকের চাকরির সার্কুলার 2022, সরকারি চাকরির সার্কুলার খবর, বেসরকারি চাকরি, এবং আন্তর্জাতিক চাকরির তথ্য, ক্যারিয়ারের টিপস এবং ট্রিকস, পাবলিক এবং চাকরির পরীক্ষার ফলাফল এবং বিশ্বস্ত ক্যারিয়ার গঠনের সংস্থানগুলি ভাগ করে নেওয়ার। ইত্যাদি। আপনি যদি আরও কিছু করতে চান তাহলে কমেন্ট বক্সে উত্তর দিন। ফেসবুক পেজ লাইক হিসাবে আমাদের সাথে যুক্ত হন এবং আরও চাকরির সার্কুলার আপডেট পেতে গ্রুপে যোগ দিন

যাইহোক, সাবধানে তাদের পদ্ধতি বজায় রেখে আপনার আবেদন জমা দিন এবং আপনি যদি অনলাইনে আবেদন করতে চান তবে আবেদন বোতামে ক্লিক করুন এবং আপনার জীবনবৃত্তান্ত তাদের নিম্নলিখিত ঠিকানায় পাঠানোর আরেকটি উপায়। খুশি আবেদন!!! পরবর্তী চাকরির বিজ্ঞপ্তি, পরীক্ষার ফলাফল, সাম্প্রতিক চাকরির খবর আমাদের সাথেই থাকুন। যাইহোক, আমাদের ফেসবুক পেজে লাইক দিতে ভুলবেন না এবং যোগ দিন ফেসবুক গ্রুপ একটি লাইভ আপডেটের জন্য। আমাদের সাথে থাকার ধন্যবাদ.

About bdjobs

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *