Home / Hot Jobs / ৪টি পদের জন্য আবুল খায়ের গ্রুপ এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ। আজই আবেদন করুন!

৪টি পদের জন্য আবুল খায়ের গ্রুপ এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ। আজই আবেদন করুন!

আবুল খায়ের গ্রুপের চাকরির বিজ্ঞপ্তি 2022 দৈনিক চাকরির পোর্টাল bdjobs.com এ প্রকাশিত হয়েছে এবং প্রবেশ করতে হবে বিডি জবস ক্যারিয়ার. তথ্যের জন্য, আবুল খায়ের গ্রুপ বাংলাদেশের শিল্পের একটি সুপ্রতিষ্ঠিত শীর্ষ গ্রুপ।

আপনি যদি 2022 সালে বেসরকারী প্রতিষ্ঠানের চাকরিতে আগ্রহী হন, সেইসাথে আবুল খায়ের গ্রুপের চাকরির বিজ্ঞপ্তি 2022 একটি ভাল।

আপনি বিডি জবস ক্যারিয়ার ওয়েবসাইট থেকে চাকরির বিবরণ, আবেদন প্রক্রিয়া, প্রকাশিত তারিখ, আবেদনের তারিখ এবং আরও অনেক কিছু সহ সমস্ত তথ্য দেখতে পারেন, গ্রেট রেডি এবং আজই আবেদন করুন!!

কোম্পানির চাকরির তথ্য
কোমপানির নাম: আবুল খায়ের গ্রুপ
পদের নাম:
  • ইনচার্জ – গুণমান নিয়ন্ত্রণ
  • টেরিটরি সেলস অফিসার (ভোক্তা পণ্য বিভাগ)
  • অ্যাসিস্ট্যান্ট মডিং (এএমও)
  • ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার – ব্র্যান্ড
প্রকাশের তারিখ 24 জুন 2022
সাক্ষাৎকারের তারিখ 30 জুন থেকে 8 জুলাই 2022
শূন্যপদের সংখ্যা: 04
কিভাবে আবেদন করতে হবে কাজের সার্কুলার ইমেজ অনুসরণ করুন
বয়স সীমা কাজের সার্কুলার ইমেজ অনুসরণ করুন
শিক্ষাগত যোগ্যতা কাজের সার্কুলার ইমেজ অনুসরণ করুন
অভিজ্ঞতার প্রয়োজনীয়তা কাজের সার্কুলার ইমেজ অনুসরণ করুন
বেতন কাজের সার্কুলার ইমেজ অনুসরণ করুন
চাকুরীর বিভাগ ব্যাক্তিগত প্রতিষ্ঠান
চাকুরি স্থান বাংলাদেশের যে কোন জায়গায়
চাকরীর ধরন ফুল টাইম
চাকরির উৎস অনলাইন সংবাদপত্র
অন্যান্য লাভ কোম্পানির নীতি অনুযায়ী
নতুন নতুন পাবেন এখানে
নতুন চাকরির খবর পেতে থাকুন
কোম্পানির তথ্য
কোমপানির নাম আবুল খায়ের গ্রুপ
কোম্পানি টাইপ: ব্যাক্তিগত প্রতিষ্ঠান
সরকারী ওয়েবসাইট: https://www.abulkhairgroup.com/

আবুল খায়ের গ্রুপের চাকরির বিজ্ঞপ্তি 2022

আপনার সমস্ত পয়েন্ট সঠিকভাবে বোঝার জন্য আপনাকে আবুল খায়ের গ্রুপ জব সার্কুলার 2022 নিয়োগের ছবি দেখতে হবে। কারণ একটি চাকরির যাবতীয় তথ্য সার্কুলার ছবিতে দেওয়া থাকে।

তাই আপনাকে অবশ্যই সদ্য প্রকাশিত BSRM গ্রুপ জব সার্কুলার ইমেজটি দেখতে হবে। এজন্য আমরা নীচে কোম্পানির চাকরির সার্কুলার চিত্রটি দিয়েছি, বিজ্ঞপ্তিটি ভালভাবে পড়ুন এবং জানুন, সেই অনুযায়ী, আপনাকে কাগজপত্র সংগ্রহ করতে হবে এবং আবেদন করার জন্য প্রস্তুত হতে হবে।

আশা করি আপনি আবুল খায়ের গ্রুপের চাকরির সার্কুলার চিত্র/পিডিএফ পেয়েছেন এবং সমস্ত প্রয়োজনীয়তা বুঝতে পেরেছেন।

■ আবেদনের শেষ তারিখ: ৩০ জুন থেকে ৮ জুলাই ২০২২

অনলাইনে আবেদন!

আবুল খায়ের গ্রুপ জব সার্কুলার 2022- www.abulkhairgroup.com

আমরা মনে করি আবুল খায়ের গ্রুপ জব সার্কুলার 2022 হল চাকরির সন্ধানকারী ব্যক্তিদের জন্য কোম্পানির চাকরির খবরের সেরা বেসরকারি গ্রুপ, বিশেষ করে যারা বাংলাদেশে বেসরকারি কোম্পানির চাকরির সার্কুলার খুঁজছেন। এখন, আমরা ব্যবহারকারীদের জন্য সমস্ত তথ্য সম্পর্কে আবুল খায়ের গ্রুপের চাকরির সার্কুলার দিয়েছি। আপনি নীচের বিশদগুলি দেখতে পারেন যা চাকরি সম্পর্কে কী এবং কীভাবে আবুল খায়ের গ্রুপ চাকরির বিজ্ঞপ্তি 2022- www.abulkhairgroup.com আবেদন করতে হয় তা জানতে সহায়তা করে। যাই হোক, HSC পাশ, SSC পাশ, 8 পাস, এমবিএ পাস, বিএসসি ইঞ্জিনিয়ার, ডিপ্লোমা ইঞ্জিনিয়ার, স্নাতক পাস শিক্ষার্থীরা চাকরির জন্য আবেদন করতে পারবেন সন্দেহ নেই, ক্যারিয়ার আবুল খায়ের গ্রুপ যে কারও জন্য সেরা বেসরকারি চাকরির খবর। আপনি যদি মনে করেন যে আপনি চাকরির জন্য যোগ্য, তাই, আবেদন প্রক্রিয়া অনুসরণ করে আপনার চাকরির আবেদন জমা দিন।

আবুল খায়ের গ্রুপের চাকরির বিজ্ঞপ্তি 2022

আবুল খায়ের গ্রুপের চাকরির বিজ্ঞপ্তির জন্য অনেকেই অপেক্ষা করছেন, আমরা জানিয়েছি যে সাম্প্রতিক সময়ে কোম্পানি কর্তৃপক্ষ অফিসের বিভিন্ন পদের জন্য নতুন চাকরির ধারক খুঁজছে। ঠিক আছে, আবুল খায়ের গ্রুপের চাকরির বিজ্ঞপ্তি 2022 এবং অন্যান্য চাকরির সার্কুলার তথ্য যেমন আবুল খায়ের গ্রুপ চাকরির বিজ্ঞপ্তি 2022, আবুল খায়ের গ্রুপ চাকরির বিজ্ঞপ্তি 2022 1 সহকারী মার্কেটিং অফিসার, আবুল খায়ের গ্রুপ টেরিটরি সেলস অফিসার চাকরির বিজ্ঞপ্তি, আবুল খায়ের গ্রুপ টেরিটরি সেলস অফিসার 2022, আবুল খায়ের গ্রুপ টেরিটরি সেলস অফিসার, আবুল খায়ের গ্রুপ এসআর বেতন, পেশা আবুল খায়ের গ্রুপ বিডি জবস ক্যারিয়ার থেকে। তাই আর দেরি কেন, আজই আবেদন করুন!

আবুল খায়ের গ্রুপ নতুন চাকরির সার্কুলার 2022 এর প্রয়োজনীয়তা

আপনি যদি আবুল খায়ের গ্রুপের নতুন চাকরির সার্কুলার 2022-এর জন্য আবেদন করতে চান, তাহলে আপনাকে আবুল খায়ের গ্রুপের চাকরির খবরের প্রয়োজনীয়তা জানতে হবে, নীচে আমরা চাকরির পোস্টিং তারিখ, পোস্টের নাম, পোস্টের অবস্থান, প্রকারের সমস্ত প্রয়োজনীয়তা যোগ করেছি। চাকরি, চাকরির বিভাগ, চাকরির স্তর, শিক্ষাগত প্রয়োজনীয়তা,

কীভাবে আবেদন করবেন, অভিজ্ঞতার প্রয়োজনীয়তা, অতিরিক্ত চাকরির প্রয়োজনীয়তা, বেতন, বয়স সীমা, আবেদনের সময়সীমা, ইমেল, ওয়েব ঠিকানা, শারীরিক ঠিকানা, চাকরির উত্স এবং আরও অনেক কিছু।

সুতরাং, আসুন আবুল খায়ের গ্রুপের চাকরির সার্কুলার 2022 এর প্রয়োজনীয়তাগুলি পরীক্ষা করি এবং সময়সীমার আগে আবেদন করি।

আবুল খায়ের গ্রুপ চাকরির বিজ্ঞপ্তি আবেদন করুন

আমরা মনে করি আবুল খায়ের গ্রুপ জব সার্কুলার 2022 চেক করার পরে, আপনাকে জেবি সার্কুলার আবেদন করতে হবে। যাইহোক, আবুল খায়ের চাকরির সার্কুলার তথ্যের জন্য অফিসিয়াল ওয়েবসাইটে যেতে www.abulkhairgroup.com এখানে আপনি ইমেল, শারীরিক ঠিকানা, আবেদন বোতামের মতো চাকরির আবেদন প্রক্রিয়া পাবেন। আমরা প্রার্থীদের জন্য কোম্পানির চাকরির আবেদনের তথ্য এবং সাক্ষাৎকারের তথ্যও যোগ করেছি। যাইহোক, আবুল খায়ের জব সার্কুলার 2022 এর আবেদন সম্পর্কে আপনার কোন সমস্যার সম্মুখীন হতে হবে, দয়া করে আমাকে জানান।

অনলাইনে আবেদন!

আবুল খায়ের গ্রুপের চাকরির বিজ্ঞপ্তি

আমরা মনে করি আপনি আবুল খায়ের গ্রুপের চাকরির সার্কুলার 2022 সম্পর্কে বুঝতে পেরেছেন। কোনো সন্দেহ নেই যে এটি যেকোনো ধরনের লোকের জন্য ভালো চাকরি। আপনি যদি আরও তথ্য পেতে চান তবে আমাদের পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন। দ্য প্রাইভেট কোম্পানি, আবুল খায়ের গ্রুপের চাকরির বিজ্ঞপ্তি 2022, আবুল খায়ের গ্রুপের চাকরির বিজ্ঞপ্তি 2022 সহকারী বিপণন কর্মকর্তা, আবুল খায়ের গ্রুপ টেরিটরি সেলস অফিসার চাকরির সার্কুলার, আবুল খায়ের গ্রুপ টেরিটরি সেলস অফিসার 2022, আবুল খায়ের গ্রুপ টেরিটরি সেলস অফিসার, 2022 সম্পর্কে বিশাল তথ্য রয়েছে। আবুল খায়ের গ্রুপ এসআর বেতন, পেশা আবুল খায়ের গ্রুপ এবং আরো শুধু আপনার তথ্য খুঁজুন এবং চাকরির আবেদন করুন।

আবুল খায়ের গ্রুপের চাকরি

যদি তুমি চাও সর্বশেষ বেসরকারি চাকরির সার্কুলার খবর বিডি জবস ক্যারিয়ারের সাথে সংযোগ করার জন্য সঠিক সময়ে। আমরা নিশ্চিত করি সব ধরনের সর্বশেষ চাকরি, খবর/তথ্য যেমন সব বেসরকারি ব্যাঙ্কের চাকরি, খবর, বাংলাদেশে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের লেকচারার চাকরি, বাংলাদেশে দূতাবাসের চাকরি, প্রথম আলো চাকরি, বাংলাদেশে সরকারি, এবং চাকরি, ঢাকায় সাম্প্রতিক চাকরি, এয়ারলাইন্স। বাংলাদেশে চাকরি ইত্যাদি। আমাদের প্রধান লক্ষ্য হয়ে ওঠে বাংলাদেশের সেরা চাকরির সার্কুলার ওয়েবসাইট. তাই শুধু, আমাদের সাথে যুক্ত থাকুন সেইসাথে আমাদের ফেসবুক পেজ লাইক করুন এবং Fb গ্রুপে যোগ দিন। আশা করি, সাম্প্রতিক চাকরির সার্কুলার তথ্য প্রকাশ করে আপনি একটি বিশাল উপকৃত হবেন। ধন্যবাদ

আরও চাকরির সার্কুলার জানুন

About bdjobs

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *