Home / Hot Jobs / ৬টি ক্যাটাগরিতে বিভিন্ন পদের জন্য আড়ং এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত, আজই আবেদন করুন ।

৬টি ক্যাটাগরিতে বিভিন্ন পদের জন্য আড়ং এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত, আজই আবেদন করুন ।

আড়ং জব সার্কুলার 2022 প্রকাশিত হয়েছে দৈনিক চাকরির পোর্টাল bdjobs.com-এও BD Jobs Careers থেকে পেতে। আড়ং হল একটি অলাভজনক এনজিও ব্র্যাকের অধীনে বাংলাদেশের একটি সুপ্রতিষ্ঠিত শীর্ষ বেসরকারি সংস্থা।

এটি 1978 সালে প্রতিষ্ঠিত হয়েছিল। আড়ং তার সামাজিক উদ্যোগের মডেলের অংশ হিসাবে গ্রামীণ এবং আধা-শহর এলাকায় উত্পাদন ইউনিট পরিচালনা করে এবং নিজস্ব খুচরা আউটলেটের মাধ্যমে বাজারের সংযোগ প্রদান করে।

আড়ং বিভিন্ন পণ্য যেমন ডিজাইন, পোশাক বিক্রি, আনুষাঙ্গিক, গয়না, বাড়ির পণ্য, উন্নয়ন, নারীর অর্থনৈতিক ক্ষমতায়ন এবং প্রধান বিক্রিত পণ্য পোশাক, গহনা, ফ্যাব্রিক, নন-টেক্সটাইল ক্রাফ্ট, চামড়াজাত পণ্য, পাদুকা, বাড়ি তৈরি করে এবং পরিচালনা করে। -পাত্র এবং আরও অনেক কিছু। সাম্প্রতিক সময়ে আড়ং তাদের কোম্পানির জন্য একটি পদ হিসাবে নতুন জনবল খুঁজছে: জেনারেল ম্যানেজার, প্রশাসনিক পরিষেবা।

আপনি আগ্রহী হলে একটি প্রাইভেট কোম্পানির চাকরি 2022 সেইসাথে আড়ং জব সার্কুলার 2022 আপনার বা কারও জন্য একটি ভাল। এখানে, BD Jobs Careers-এর চাকরির বিবরণ, আবেদনের প্রক্রিয়া, প্রকাশিত তারিখ, চাকরির সার্কুলার ইমেজ সহ আবেদনের তারিখ এবং আরও অনেক কিছু সহ সমস্ত তথ্য পেতে। চেক আউট করুন এবং যত তাড়াতাড়ি সম্ভব আবেদন করুন।

আড়ং নতুন চাকরির সার্কুলার প্রয়োজনীয়তা
কোমপানির নাম: আড়ং
পদের নাম:
  • সহকারী অফিসার, সিএডি কনজাম্পশন, মার্চেন্ডাইজিং
  • অফিসার/সহযোগী অফিসার, মান নিয়ন্ত্রণ
  • অফিসার/অ্যাসোসিয়েট অফিসার, কোয়ালিটি কন্ট্রোল (ফ্যাব্রিক)
  • সি.সি. টিভি (সিসিটিভি) প্রযুক্তি
  • সহকারী ব্যবস্থাপক, রক্ষণাবেক্ষণ
  • অফিসার, প্রসেসিং স্টোর
প্রকাশের তারিখ 27 জুন 2022
আবেদন পাঠাবার শেষ তারিখ 5,7 ‍ এবং 9 2022
শূন্যপদের সংখ্যা: 03
কিভাবে আবেদন করতে হবে কাজের সার্কুলার ইমেজ অনুসরণ করুন
বয়স সীমা কাজের সার্কুলার ইমেজ অনুসরণ করুন
শিক্ষাগত যোগ্যতা কাজের সার্কুলার ইমেজ অনুসরণ করুন
অভিজ্ঞতার প্রয়োজনীয়তা কাজের সার্কুলার ইমেজ অনুসরণ করুন
বেতন আলোচনা সাপেক্ষ
চাকুরীর বিভাগ ব্যাক্তিগত প্রতিষ্ঠান
চাকুরি স্থান বাংলাদেশের যে কোন জায়গায়
চাকরীর ধরন ফুল টাইম
চাকরির উৎস বিডি চাকরি
অন্যান্য লাভ কোম্পানির নীতি অনুযায়ী
নতুন নতুন পাবেন এখানে
নতুন চাকরির খবর পেতে পারেন
কোম্পানির তথ্য
কোমপানির নাম আড়ং
কোম্পানি টাইপ: ব্যাক্তিগত প্রতিষ্ঠান
সরকারী ওয়েবসাইট: www.aarong.com

আড়ং জব সার্কুলার 2022 ছবি

আপনি যদি নিয়োগ বিজ্ঞপ্তির সমস্ত বিবরণ বুঝতে চান তবে আপনাকে আড়ং জব সার্কুলার 2022 চিত্রটি দেখতে হবে। আমরা যেকোন কাজের সার্কুলার ছবির গুরুত্ব বুঝতে পারি, তাই আমরা একটি সুন্দর, পরিষ্কার ভাল ছবি সংযুক্ত করার চেষ্টা করি যাতে প্রত্যেক ব্যক্তি সহজেই সমস্ত তথ্য পড়তে এবং বুঝতে পারে।

আমরা নীচে আড়ং জব সার্কুলার 2022 ছবি সংযুক্ত করেছি, আপনি সঠিকভাবে আবেদন করার পরিবর্তে ভাল করে দেখে নিন এবং বিজ্ঞপ্তি জমা দিন। আশা করছি, আড়ং জব সার্কুলার 2022 ইমেজ বুঝতে কোন অসুবিধা হয়নি।

আড়ং জব সার্কুলার 2022-এর প্রয়োজনীয়তা অনুযায়ী নির্দিষ্ট তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

■ আবেদনের শেষ তারিখ: 5,7 ‍ এবং 9 2022

সমস্ত চাকরি অনলাইনে আবেদন করুন!

আড়ং জব সার্কুলার 2022- arong.com অনলাইনে আবেদন করুন

আমরা মনে করি আড়ং গ্রুপ জব সার্কুলার 2022 চেক করার পরে, আপনাকে সার্কুলার আবেদন করতে হবে। যাইহোক, আড়ং চাকরির সার্কুলার তথ্যের জন্য অফিসিয়াল ওয়েবসাইট www.aarong.com-এ যেতে এখানে, আপনি ইমেল, শারীরিক ঠিকানা, আবেদন বোতামের মতো চাকরির আবেদন প্রক্রিয়া পাবেন।

আমরা প্রার্থীদের জন্য আড়ং জব সার্কুলার 2022 আবেদনের তথ্য এবং সাক্ষাত্কারের তথ্যও যুক্ত করেছি। যাইহোক, আপনাকে আড়ং জব সার্কুলার 2022আবেদন নিয়ে কোন সমস্যার সম্মুখীন হতে হবে, দয়া করে আমাকে জানান।

সমস্ত চাকরি অনলাইনে আবেদন করুন!

আড়ং জব সার্কুলার

আমরা মনে করি আপনি আড়ং গ্রুপের চাকরির সার্কুলার 2022 সম্পর্কে বুঝতে পেরেছেন। কোনো সন্দেহ নেই যে এটি যেকোনো ধরনের মানুষের জন্য একটি ভালো চাকরি। আপনি যদি আরও তথ্য পেতে চান তবে আমাদের পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন।

প্রাইভেট কোম্পানি জব সার্কুলার আড়ং চাকরির উপলভ্যতা, আড়ং চাকরি, আড়ং চাকরির খবর, আড়ং চাকরির আপডেট, আড়ং নতুন চাকরি, আড়ং সাম্প্রতিক চাকরি, আড়ং চাকরির বিজ্ঞপ্তি, আড়ং সমস্ত চাকরির বিজ্ঞপ্তি এবং আরও অনেক কিছু সম্পর্কে বিশাল তথ্য রয়েছে। শুধু আপনার তথ্য খুঁজুন এবং চাকরির জন্য আবেদন করুন।

আড়ং জব সার্কুলার 2022-www.aarong.com

আড়ং জব সার্কুলার 2022 এর জন্য অনেক লোক অপেক্ষা করছে, আমরা জানিয়েছি যে সাম্প্রতিক সময়ে আড়ং কর্তৃপক্ষ বাংলাদেশের বিভিন্ন পদের জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি ঘোষণা করেছে।

ঠিক আছে, আড়ং জব সার্কুলার 2022 এবং অন্যান্য চাকরির সার্কুলার তথ্য যেমন আড়ং ডেইরি জব সার্কুলার 2022, আড়ং পার্ট-টাইম জব সার্কুলার 2022, আড়ং চাকরির সার্কুলার জুন 2022, সর্বশেষ চাকরির সার্কুলার আড়ং, আড়ং-এর আপডেট জব সার্কুলার, আড়ং চাকরি, https://www.aarong.com/job সার্কুলার,

আড়ং ফ্যাশন চাকরির সার্কুলার, আড়ং অফিসের চাকরির বিজ্ঞপ্তি, প্রক্রিয়া আড়ং আবেদন করুন, অনলাইনে আবেদন করুন, আড়ং চাকরির সন্ধান করুন, www.Aarong.com, আড়ং শাখার চাকরি, আড়ং-এ চাকরি, আড়ং-এ চাকরি, আড়ং চাকরির আবেদন, আড়ং-এর সাম্প্রতিক চাকরির বিজ্ঞপ্তি , BD Jobs Careers থেকে আড়ং-বাংলাদেশে এক নম্বর লাইফস্টাইল রিটেলার জব সার্কুলার 2022। তাই আর দেরি কেন, আজই আবেদন করুন!

আড়ং চাকরির বিজ্ঞপ্তি 2022 কোম্পানির চাকরি

আমরা মনে করি আড়ং জব সার্কুলার 2022 হল চাকরির সন্ধানকারী ব্যক্তিদের জন্য, বিশেষ করে যারা বাংলাদেশে বেসরকারি কোম্পানিতে চাকরি খুঁজছেন তাদের জন্য একটি কোম্পানির চাকরির অফার সেরা বেসরকারি গ্রুপগুলির মধ্যে একটি।

এখন, আমরা ব্যবহারকারীদের আড়ং কাজের সার্কুলার আবেদন প্রক্রিয়া দিয়েছি। আপনি নীচের নির্দেশাবলী দেখতে পারেন যা আড়ং জব সার্কুলার 2022- www.aarong.com-এর জন্য কীভাবে আবেদন করতে হয় তা জানতে সাহায্য করে।

যাই হোক, HSC পাশ, SSC পাশ, 8 পাস, এমবিএ পাস, বিএসসি ইঞ্জিনিয়ার, ডিপ্লোমা ইঞ্জিনিয়ার, স্নাতক পাস শিক্ষার্থীরা চাকরির জন্য আবেদন করতে পারবেন সন্দেহ নেই, ক্যারিয়ার আড়ং সবার জন্য সেরা বেসরকারি চাকরির খবর। আপনি যদি মনে করেন যে আপনি চাকরির জন্য যোগ্য, তাই, আবেদন প্রক্রিয়া অনুসরণ করে আপনার চাকরির আবেদন জমা দিন।

আড়ং নতুন চাকরির সার্কুলার 2022 এর প্রয়োজনীয়তা

আপনি যদি আড়ং জব সার্কুলার 2022-এর জন্য আবেদন করতে চান, তাহলে আপনাকে আড়ং চাকরির খবরের প্রয়োজনীয়তাগুলি জানতে হবে, নীচে আমরা চাকরির পোস্টিং তারিখ, পোস্টের নাম, পোস্টের অবস্থান, চাকরির ধরন, চাকরির বিভাগ, সমস্ত প্রয়োজনীয়তা যোগ করেছি। চাকরির স্তর, শিক্ষাগত প্রয়োজনীয়তা,

কীভাবে আবেদন করবেন, অভিজ্ঞতার প্রয়োজনীয়তা, অতিরিক্ত চাকরির প্রয়োজনীয়তা, বেতন, বয়স সীমা, আবেদনের সময়সীমা, ইমেল, ওয়েব ঠিকানা, শারীরিক ঠিকানা, চাকরির উত্স এবং আরও অনেক কিছু। সুতরাং, আসুন আড়ং জব সার্কুলার 2022 এর প্রয়োজনীয়তাগুলি পরীক্ষা করি এবং সময়সীমার আগে আবেদন করি।

আড়ং পার্ট টাইম জব সার্কুলার 2022

বিডি জবস ক্যারিয়ার বাংলাদেশের একটি প্রতিশ্রুতিশীল জনপ্রিয় চাকরির সার্কুলার এবং শিক্ষা পোর্টাল ওয়েবসাইট। আমাদের মূল লক্ষ্য হল বেকারদের সাহায্য করা যারা জরিমানা করছে তাদের কাজের যোগ্য।

আমরা সবসময় বিভিন্ন ধরনের সর্বশেষ চাকরির সার্কুলার আপডেট প্রকাশ করার চেষ্টা করি যেমন ব্যাংক চাকরির সার্কুলার 2019, সরকারি চাকরির সার্কুলার নিউজ, বেসরকারী চাকরি এবং আন্তর্জাতিক চাকরির তথ্য, ক্যারিয়ার টিপস এবং ট্রিকস, পাবলিক এবং চাকরির পরীক্ষার ফলাফল এছাড়াও বিশ্বস্ত ক্যারিয়ার গঠনের সংস্থানগুলি ভাগ করে নেয়। চালু.

আপনি যদি আরও কিছু জানতে চান তাহলে কমেন্ট বক্সে উত্তর দিন এবং আমাদের সাথে সংযোগ করুন সেইসাথে আমাদের ফেসবুক পেজে লাইক দিন এবং আরও আপডেটের জন্য গ্রুপে যোগ দিন। ধন্যবাদ

About bdjobs

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *