Home / Hot Jobs / ৬৫,০০০/- টাকা বেতনে বিজনেস ডেভেলপমেন্ট কো অর্ডিনেটর পদের জন্য প্রত্যাশী এনজিও এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ।

৬৫,০০০/- টাকা বেতনে বিজনেস ডেভেলপমেন্ট কো অর্ডিনেটর পদের জন্য প্রত্যাশী এনজিও এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ।

Prottyashi Job Round 2022 তাদের বিশেষজ্ঞদের দ্বারা চাকরিপ্রার্থীদের জন্য দৈনিক অপারেশনাল পেপারে পাওয়া যাচ্ছে এবং সমস্ত প্রয়োজনীয় প্রমাণ যেমন মুদ্রিত তারিখ, অর্থপ্রদান, জমা দেওয়ার সময়সীমা, চাকরির সার্কুলার ছবি, BD Jobs Careers থেকে আবেদনের পদ্ধতি থেকে পেতে। যাইহোক, আমরা আপনাকে জানাতে চাই যে, একটি বেসরকারী সাহায্যকারী সংস্থা হিসাবে Protyashi 1983 সালে তার যাত্রা শুরু করে এবং তারপর থেকে এটি 33 বছরের যাত্রা শেষ করেছে।

ঠিক আছে এখন সাহায্যকারী উত্স তাদের অফিসের জন্য নতুন চাকরির ধারক অনুসন্ধান করছে, আপনি এই কাজের সমস্ত তথ্য প্রদত্ত বিডি জবস ক্যারিয়ার দ্বারা পরীক্ষা করতে পারেন এবং আপনি যদি মনে করেন যে আপনি সেই চাকরির জন্য উপযুক্ত তাহলে আপনার আবেদন জমা দিন।

আপনি যদি prottyashi NGO চাকরির সার্কুলার আরও নির্দিষ্ট তথ্য পেতে চান তাহলে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে যান এবং চাকরির সার্কুলার ছবি ডাউনলোড করুন যা আবেদনপত্র এবং আবেদনের লিঙ্কের সাথে প্রকৃত তথ্য পেতে সাহায্য করে।

যাইহোক, সাবধানে আপনার আবেদন জমা দিন, এবং আপনি যদি অনলাইনে আবেদন করতে চান তাহলে আবেদন বাটনে ক্লিক করুন এবং আপনার জীবনবৃত্তান্ত তাদের ঠিকানা পাঠানোর অন্য উপায়। পরবর্তী চাকরির বিজ্ঞপ্তি, পরীক্ষার ফলাফল, সাম্প্রতিক চাকরির খবরের জন্য আবেদন করার জন্য খুশি আমাদের সাথে থাকুন। যাইহোক, আমাদের ফেসবুক পেজ লাইক করতে ভুলবেন না এবং Fb গ্রুপে যোগ দিন যা আপনাকে খুব দ্রুত নতুন চাকরির সার্কুলার পেতে সাহায্য করবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

আমাদের মূল লক্ষ্য চাকরিপ্রার্থীদের বিশ্বস্ত চাকরির তথ্য প্রদান করে সাহায্য করা এবং বাংলাদেশের সেরা চাকরির সার্কুলার ওয়েবসাইট হয়ে ওঠে। তাই শুধু, আমাদের ওয়েবসাইট পরিদর্শন করুন, আশা করি প্রকাশনা পরিষেবার তথ্যের মাধ্যমে আপনি অবশ্যই উপকৃত হবেন।





















Prottyashi নতুন কাজের তথ্য
কোমপানির নাম: প্রত্যাশী
পদের নাম: ব্যবসা উন্নয়ন সমন্বয়কারী
প্রকাশের তারিখ 6 জুলাই 2022
আবেদন পাঠাবার শেষ তারিখ 15 জুলাই 2022
শূন্যপদের সংখ্যা: 01
কিভাবে আবেদন করতে হবে কাজের সার্কুলার ইমেজ অনুসরণ করুন
বয়স সীমা কাজের সার্কুলার ইমেজ অনুসরণ করুন
শিক্ষাগত যোগ্যতা

কৃষিতে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি

অভিজ্ঞতার প্রয়োজনীয়তা 03 বছর
বেতন 65,000
চাকুরীর বিভাগ এনজিও কোম্পানি
চাকুরি স্থান বাংলাদেশের যে কোন জায়গায়
চাকরীর ধরন ফুল টাইম
চাকরির উৎস বিডি চাকরি
অন্যান্য লাভ কোম্পানির নীতি অনুযায়ী
নতুন নতুন পাবেন এখানে
নতুন চাকরির খবর পেতে পারেন







কোম্পানির তথ্য
কোমপানির নাম প্রত্যাশী
কোম্পানি টাইপ: এনজিও
সরকারী ওয়েবসাইট: www.prottyashi.org

Prottyashi NGO জব সার্কুলার 2022 ছবি

আপনার সমস্ত পয়েন্ট সঠিকভাবে বোঝার জন্য আপনাকে Prottyashi NGO জব সার্কুলার 2022 কর্মসংস্থানের ছবি দেখতে হবে। কারণ একটি চাকরির যাবতীয় তথ্য সার্কুলার ছবিতে দেওয়া থাকে।

তাই আপনাকে অবশ্যই নতুন প্রকাশিত Prottyashi Job Round Picture দেখতে হবে। এজন্য আমরা নীচে এনজিও চাকরির সার্কুলার চিত্রটি দিয়েছি, বিজ্ঞপ্তিটি ভালভাবে পড়ুন এবং জানুন, সেই অনুযায়ী, আপনাকে কাগজপত্র সংগ্রহ করতে হবে এবং আবেদন করার জন্য প্রস্তুত হতে হবে।

আশা করি আপনি Prottyashi NGO জব সার্কুলার 2022 ইমেজ/ PDF পেয়েছেন এবং সমস্ত প্রয়োজনীয়তা বুঝতে পেরেছেন।



অনলাইনে আবেদন!

আবেদনের শেষ তারিখ: 15 জুলাই 2022

Prottyashi NGO জব সার্কুলার 2022-www.prottyashi.org

আমরা মনে করি Prottyashi Job Round 2022 হল চাকরি খোঁজার লোকদের জন্য, বিশেষ করে যারা বাংলাদেশে NGO চাকরির সার্কুলার খুঁজছেন তাদের জন্য সেরা এনজিও ডেভেলপমেন্ট চাকরির খবর। এখন, আমরা ব্যবহারকারীদের জন্য সমস্ত তথ্য সম্পর্কে Protyashi NGO চাকরির সার্কুলার দিয়েছি। আপনি নীচের বিশদটি দেখতে পারেন যা চাকরি সম্পর্কে জানতে সাহায্য করে এবং

Prottyashi Job Round 2022- prottyashi.org এবং আবেদন প্রক্রিয়া যেভাবেই হোক, HSC পাস, SSC পাস, 8 পাস, এমবিএ পাস, বিএসসি ইঞ্জিনিয়ার, ডিপ্লোমা ইঞ্জিনিয়ার, স্নাতক পাস শিক্ষার্থীরা এনজিও চাকরির জন্য আবেদন করতে পারবেন

নিঃসন্দেহে, প্রত্যাশী ক্যারিয়ার হল সবার জন্য সেরা বেসরকারি এনজিও চাকরির খবর। আপনি যদি মনে করেন যে আপনি ব্র্যাকের চাকরির জন্য যোগ্য, তাই, আবেদন প্রক্রিয়া অনুসরণ করে আপনার চাকরির আবেদন জমা দিন।

Protyashi চাকরির বিজ্ঞপ্তি 2022

অনেক লোক Prottyashi Job Round 2022-এর জন্য অপেক্ষা করছে, আমরা জানিয়েছি যে সাম্প্রতিক সময়ে কোম্পানি কর্তৃপক্ষ অফিসের বিভিন্ন পদের জন্য নতুন চাকরির ধারকদের খুঁজছে।

ঠিক আছে, প্রোত্ত্যাশি চাকরির সার্কুলার 2022 এবং অন্যান্য চাকরির সার্কুলার তথ্য যেমন Prottyashi Job Round 2022, Prottyashi NGO Job Round 2022, Prottyashi NGO Job Round Apply 2022, প্রত্যাশি এনজিও – prottyashi2020-prottyashi. prottyashi.org অনলাইনে আবেদন করুন, Prottyashi NGO Job Round 2022BD Jobs Careers থেকে আবেদনপত্র। তাই আর দেরি কেন, আজই আবেদন করুন!

Prottyashi NGO জব সার্কুলার 2022 এর প্রয়োজনীয়তা

আপনি যদি Prottyashi NGO Job Round 2022-এর জন্য আবেদন করতে চান, তাহলে আপনাকে NGO চাকরির খবরের প্রয়োজনীয়তাগুলি জানতে হবে, নীচে আমরা চাকরির পোস্টিং তারিখ, পোস্টের নাম, পদের অবস্থান, চাকরির ধরন, চাকরির বিভাগসহ সমস্ত প্রয়োজনীয়তা যোগ করেছি। , চাকরির স্তর, শিক্ষাগত প্রয়োজনীয়তা,

কীভাবে আবেদন করবেন, অভিজ্ঞতার প্রয়োজনীয়তা, অতিরিক্ত চাকরির প্রয়োজনীয়তা, বেতন, বয়স সীমা, আবেদনের সময়সীমা, ইমেল, ওয়েব ঠিকানা, শারীরিক ঠিকানা, চাকরির উত্স এবং আরও অনেক কিছু।

সুতরাং, আসুন Prottyashi চাকরির সার্কুলার 2022 এর প্রয়োজনীয়তাগুলি পরীক্ষা করি এবং সময়সীমার আগে আবেদন করি।

Prottyashi NGO চাকরির সার্কুলার আবেদন করুন

আমরা মনে করি Prottyashi NGO জব সার্কুলার 2022 চেক করার পরে, আপনাকে চাকরির আবেদন করতে হবে। যাইহোক, Prottyashi NGO চাকরির আবেদনের জন্য উপরের পোস্টে সার্কুলার ইমেজটি দেখুন এবং আপনি আরও কিছু পেতে চাইলে www.brac.net-এ অফিসিয়াল ওয়েবসাইটে যান,

এখানে আপনি ইমেল, শারীরিক ঠিকানা, আবেদন বোতামের মতো চাকরির আবেদন সংক্রান্ত তথ্য পাবেন। আমরা প্রার্থীদের জন্য কোম্পানির চাকরির আবেদনের তথ্য এবং সাক্ষাৎকারের তথ্যও যোগ করেছি।

যাইহোক, আপনাকে Prottyashi NGO জব সার্কুলার 2022 এর আবেদনের সাথে কোন সমস্যার সম্মুখীন হতে হবে, দয়া করে আমাকে জানান।

Prottyashi NGO জব সার্কুলার

আমরা মনে করি আপনি Prottyashi NGO জব সার্কুলার 2022 সম্পর্কে বুঝতে পেরেছেন। কোনো সন্দেহ নেই যে এটি যেকোনো ধরনের মানুষের জন্য ভালো চাকরি। আপনি যদি আরও তথ্য চান তবে আমাদের পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন।

ব্র্যাক এনজিওর নতুন চাকরির সার্কুলার, প্রথমশির স্বাস্থ্য প্রকল্পের চাকরির বিজ্ঞপ্তি 2022, প্রথমশি স্কুলের চাকরির বিজ্ঞপ্তি, প্রোত্ত্যাশি এনজিও চাকরির বিজ্ঞপ্তি 2022, ব্র্যাক স্বাস্থ্যের চাকরির বিজ্ঞপ্তি 2022, প্রোত্যশি এনজিওর সাম্প্রতিক চাকরির বিজ্ঞপ্তি,

Prottyashi Job Round 2022, NGO আবেদন প্রক্রিয়া, Prottyashi NGO সর্বশেষ চাকরির সার্কুলার, প্রত্যাশী এনজিও, Prottyashi Careers, Prottyashi NGO সর্বশেষ চাকরির বিজ্ঞপ্তি, এবং আরও অনেক কিছু। শুধু আপনার তথ্য খুঁজুন এবং চাকরির আবেদন করুন।

বাংলাদেশে এনজিও চাকরির বিজ্ঞপ্তি

আপনি যদি বাংলাদেশে আরও প্রত্যাশী এনজিও চাকরির সার্কুলার কোম্পানিতে সময়মতো সংযোগ করতে চান তাহলে সেরা চাকরির সার্কুলার ওয়েবসাইট বিডি চাকরি কেরিয়ার. আমরা সব ধরনের সবচেয়ে আপডেট করা পেশার বিজ্ঞাপন যেমন সব এনজিও চাকরির সার্কুলার 2022, বাংলাদেশে এনজিও চাকরির সার্কুলার 2022, অ্যাঞ্জিও জব সার্কুলার, সাজিদা ফাউন্ডেশন চাকরির সার্কুলার 2022, অ্যাকাউন্ট এবং ফিনান্স চাকরি, সাম্প্রতিক বিডি চাকরি, বিডি জব আজ, কল কেন্দ্রের চাকরি, খণ্ডকালীন চাকরি, বেসরকারি ব্যাংকের চাকরির খবর, বাংলাদেশে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের প্রভাষকের চাকরি, বহুজাতিক কোম্পানির চাকরি, বহুজাতিক এন্ট্রি লেভেল ফিনান্স চাকরি ঢাকা, চাকরির বিজ্ঞপ্তির খবর, বাংলাদেশে দূতাবাসের চাকরি, প্রথম আলো চাকরি, সরকার, বুরো বাংলাদেশ চাকরির বিজ্ঞপ্তি 2022 , brac চাকরির বিজ্ঞপ্তি ফেব্রুয়ারি 2022, udps এনজিও চাকরির বিজ্ঞপ্তি 2022, গাইবান্ধা জেলা চাকরির বিজ্ঞপ্তি, সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2022, bd সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2022, সাম্প্রতিক সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2022, সমস্ত সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2022, ফিনান্স সার্কুলার, সরকারি চাকরির সার্কুলার 2022 নতুন চাকরির বিজ্ঞপ্তি 2020, সাপ্তাহিক চাকরির খবর, সমস্ত চাকরির বিডি সংবাদপত্র, বাংলাদেশে এয়ারলাইন্সের চাকরি এবং আরও অনেক কিছু।

আরও চাকরির বিজ্ঞপ্তি জানুন:

ফেইসবুকে আপডেট পেতে আমাদের অফিসিয়াল পেজঅফিসিয়াল প্লের সাথে যুক্ত।

About bdjobs

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *