Home / Hot Jobs / Apple Company Net Worth : 2000-2022 – Ejobscircular

Apple Company Net Worth : 2000-2022 – Ejobscircular

ফোর্বস বলছে যে কোম্পানির মোট সম্পদ হল $1.1 বিলিয়ন, এবং এটি 2000 সাল থেকে 20টি বৃহত্তম কোম্পানির তালিকায় রয়েছে৷ 2000 সালে, ফোর্বস ইন-এন-আউট বার্গারকে মার্কিন যুক্তরাষ্ট্রের 20তম বৃহত্তম ব্যক্তিগতভাবে পরিচালিত কোম্পানি হিসাবে তালিকাভুক্ত করে 1.1 বিলিয়ন ডলারের মোট মূল্য। তখন থেকে ইন-এন-আউট ২০টি বৃহত্তম কোম্পানির তালিকায় রয়েছে। ইন-এন-আউট-এর নেট মূল্যের বছরগুলিতে বৃদ্ধি অব্যাহত রয়েছে, 2007 সালের মধ্যে $1.5 বিলিয়ন এবং 2016 সালের মধ্যে $2.1 বিলিয়নে পৌঁছেছে। কোম্পানির বর্তমান নেট মূল্য $3.6 বিলিয়ন বলে অনুমান করা হয়েছে।

অ্যাপল কোম্পানির আয়ের সূত্র

1. আইফোন: আইফোন অ্যাপলের সবচেয়ে জনপ্রিয় পণ্য, কোম্পানির মোট আয়ের অর্ধেকেরও বেশি।

2. আইপ্যাড: আইপ্যাড হল অ্যাপলের দ্বিতীয়-সবচেয়ে জনপ্রিয় পণ্য, কোম্পানির মোট আয়ের প্রায় এক চতুর্থাংশ।

3. ম্যাক: ম্যাক অ্যাপলের তৃতীয়-সবচেয়ে জনপ্রিয় পণ্য, যা কোম্পানির মোট আয়ের প্রায় 15 শতাংশ।

4. পরিষেবা: অ্যাপলের পরিষেবা ব্যবসা, যার মধ্যে রয়েছে অ্যাপ স্টোর, অ্যাপল মিউজিক, এবং আইক্লাউড, কোম্পানির মোট আয়ের প্রায় 10 শতাংশ।

5. অন্যান্য পণ্য: অ্যাপল ওয়াচ, বিটস হেডফোন এবং অ্যাপল টিভি সহ অ্যাপলের অন্যান্য পণ্যগুলি কোম্পানির মোট আয়ের অবশিষ্ট 5 শতাংশের জন্য দায়ী।

অ্যাপল ইনকর্পোরেটেড. একটি আমেরিকান বহুজাতিক প্রযুক্তি কোম্পানি যার সদর দপ্তর কুপারটিনো, ক্যালিফোর্নিয়ায়, যেটি কনজিউমার ইলেকট্রনিক্স, কম্পিউটার সফ্টওয়্যার এবং অনলাইন পরিষেবাগুলি ডিজাইন, বিকাশ এবং বিক্রি করে। কোম্পানির হার্ডওয়্যার পণ্যের মধ্যে রয়েছে আইফোন স্মার্টফোন, আইপ্যাড ট্যাবলেট কম্পিউটার, ম্যাক পার্সোনাল কম্পিউটার, আইপড পোর্টেবল মিডিয়া প্লেয়ার, অ্যাপল ওয়াচ স্মার্টওয়াচ, অ্যাপল টিভি ডিজিটাল মিডিয়া প্লেয়ার এবং হোমপড স্মার্ট স্পিকার।

জন্ম পোর্টাল অনলাইন আবেদন

অ্যাপলের সফ্টওয়্যারটিতে ম্যাকওএস এবং আইওএস অপারেটিং সিস্টেম, আইটিউনস মিডিয়া প্লেয়ার, সাফারি ওয়েব ব্রাউজার এবং আইলাইফ এবং আইওয়ার্ক সৃজনশীলতা এবং উত্পাদনশীলতা স্যুট অন্তর্ভুক্ত রয়েছে। এর অনলাইন পরিষেবাগুলির মধ্যে রয়েছে আইটিউনস স্টোর, আইওএস অ্যাপ স্টোর এবং ম্যাক অ্যাপ স্টোর, অ্যাপল মিউজিক এবং আইক্লাউড।

About bdjobs

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *