Home / Hot Jobs / DESCO electricity bill check (প্রিপেইড বিল চেক)

DESCO electricity bill check (প্রিপেইড বিল চেক)

DESCO বিদ্যুৎ বিল অনলাইনে চেক করুন এবং VISA/Grasp Card, Rocket, বা Dutch Bangla Financial institution Nexus Card ব্যবহার করে পেমেন্ট করুন। যেকোনো ইন্টারনেট সংযোগ ডিভাইসের মাধ্যমে অনলাইনে আপনার Desco প্রিপেইড মিটার বিল চেক করুন। এই নিবন্ধে আমি আপনাকে www.desco.gov.bd-এর মাধ্যমে ইন্টারনেট এবং অনলাইন ব্যাঙ্কিং ব্যবহার করে আপনার ডেসকো বিল কীভাবে সহজেই পরিশোধ করতে হয় সে সম্পর্কে আপনাকে গাইড করব।

একজন Desco ব্যবহারকারী তাদের বিল চেক করতে পারেন এবং এই পদ্ধতিটি ব্যবহার করে যে কোনো সময় তা পরিশোধ করতে পারবেন। DESCO প্রিপেইড বিল চেক এবং ঢাকার কাছাকাছি এর সকল ব্যবহারকারীদের কাছ থেকে অর্থপ্রদান।

অনলাইনে ডেসকো বিল চেক করুন

DESCO বিদ্যুৎ বিল অনলাইনে চেক করুন
DESCO বিদ্যুৎ বিল অনলাইনে চেক করুন
  • প্রথম ভিজিট ইন্টারনেট বিল পেমেন্ট সিস্টেম লগইন পৃষ্ঠায়
  • অ্যাকাউন্ট নম্বর টাইপ করুন
  • লগইন বোতামে ক্লিক করুন
  • বিল দেখুন এবং অনলাইনে পেমেন্টে ক্লিক করুন💖

গুরুত্বপূর্ণ নোট, অনুগ্রহ করে আপনি যে ব্যাঙ্ক কার্ড ব্যবহার করছেন তার ইন্টারনেট বিল পরিশোধের সুবিধা সক্রিয় করুন। কার্ড/পেমেন্ট সুবিধার এই পরিষেবা চালু না করেই আপনার পেমেন্টের অনুরোধ প্রত্যাখ্যান করা হবে।

আরও পড়ুন- জন্ম পোর্টাল অনলাইন আবেদন

এছাড়াও পরীক্ষা করুন- জন্ম শংসাপত্র চেক (জন্ম পোর্টাল) -everify.bdris.gov.bd

আমি এই আপনি ইতিমধ্যে জানেন কিভাবে ডেসকো বিল চেক করুন অনলাইন মাধ্যমে। উপরের প্রক্রিয়াটি ব্যবহার করে যে কেউ মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ডেসকো বিল পরিশোধ করতে পারে। আপনি যদি কোন সমস্যার সম্মুখীন হন তাহলে নিচে কমেন্ট করুন। আমাদের নিবন্ধ পড়তে থাকুন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন.

About bdjobs

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *