Home / Hot Jobs / Young dolph 100 shotz, Net worth, age, cars etc

Young dolph 100 shotz, Net worth, age, cars etc

2018 সালে, আমেরিকান র‌্যাপার ইয়াং ডলফ সমালোচকদের প্রশংসার জন্য তার “100 শটজ” গানটি প্রকাশ করেছেন। গানটি, যা র‍্যাপ গেমে ইয়াং ডলফের সাফল্যের উদযাপন, এই লাইনটি বৈশিষ্ট্যযুক্ত “100 শট, আমি মারা না যাওয়া পর্যন্ত আমি থামছি না।”

গানটি তার আকর্ষণীয় হুক এবং এর কাঁচা, সৎ গানের জন্য প্রশংসিত হয়েছে। তার অতীত সংগ্রাম এবং তার বর্তমান সাফল্য সম্পর্কে তরুণ ডলফের খোলাখুলিতাই “100 শটজ” কে এমন একটি প্রভাবশালী এবং শক্তিশালী গান করে তোলে।

অনেকের জন্য, “100 শটজ” আশা এবং স্থিতিস্থাপকতার একটি সঙ্গীত। এটি একটি অনুস্মারক যে জীবন যতই কঠিন হোক না কেন, এটি সর্বদা অন্য দিকে করা সম্ভব।

তরুণ ডলফ নেট মূল্য

2022 সালের হিসাবে, ইয়াং ডলফের মোট মূল্য $4 মিলিয়ন বলে অনুমান করা হয়েছে। র‌্যাপার তার সফল সঙ্গীত ক্যারিয়ারের মাধ্যমে তার ভাগ্য গড়েছেন। তিনি বেশ কয়েকটি অ্যালবাম এবং মিক্সটেপ প্রকাশ করেছেন যা ভক্ত এবং সমালোচকদের দ্বারা একইভাবে সমাদৃত হয়েছে। তার সঙ্গীত ছাড়াও, ইয়াং ডলফ তার নিজের পোশাক লাইনের মতো অন্যান্য ব্যবসায়ও উদ্যোগী হয়েছেন। তিনি কয়েকটি চলচ্চিত্র এবং টেলিভিশন শোতেও উপস্থিত হয়েছেন। ইয়াং ডলফ একজন কঠোর পরিশ্রমী এবং প্রতিভাবান ব্যক্তি যিনি তার মধ্যে অনেক কিছু অর্জন করতে সক্ষম হয়েছেন কর্মজীবন. তিনি অনেকের জন্য অনুপ্রেরণা এবং আগামী বছরগুলিতেও তা অব্যাহত থাকবে।

ইয়াং ডলফ কত লম্বা?

ডলফ একটি দৈত্য! 188 সেমি (6 ফুট 2.02 ইঞ্চি), তিনি বেশিরভাগ মানুষের উপর টাওয়ার। তিনি সম্ভবত রুমের সবচেয়ে লম্বা ব্যক্তি, তিনি যেখানেই যান না কেন। কারণ সে এক দৈত্য!

এছাড়াও দেখুন: জনি ডেপ নেট ওয়ার্থ 2022: স্ত্রী, উইকি, ক্যারিয়ার, বায়ো, নেট ওয়ার্থ এবং আরও অনেক কিছু

তরুণ ডলফ অন্ত্যেষ্টিক্রিয়া

শনিবার ডেট্রয়েটের গ্রেটার গ্রেস টেম্পলে তরুণ ডলফের শেষকৃত্য অনুষ্ঠিত হয়। শোকার্তরা প্রয়াত র‌্যাপারকে শ্রদ্ধা জানাতে এসেছিলেন, যিনি 7 সেপ্টেম্বর মারাত্মকভাবে গুলিবিদ্ধ হয়েছিলেন। অন্ত্যেষ্টিক্রিয়াটি ছিল একটি দুঃখজনক ব্যাপার, ডলফের অনেক বন্ধু এবং পরিবারের উপস্থিতি ছিল। র‌্যাপারের মৃতদেহ একটি সোনার কস্কেটে রাখা হয়েছিল এবং তার মা একটি চলমান প্রশংসা করেছিলেন। ডলফের মৃত্যু হিপ হপ সম্প্রদায়কে হতবাক করেছে, এবং তার ক্ষতি গভীরভাবে অনুভূত হবে।

তরুণ ডলফ গাড়ি

ডলফ র‍্যাপ গেমের একটি উদীয়মান তারকা, এবং তার গাড়িগুলি তার চিত্রের একটি বড় অংশ। তাকে অন্যান্য বিলাসবহুল গাড়ির মধ্যে একটি বেন্টলি, একটি রোলস-রয়েস এবং একটি ল্যাম্বরগিনি চালাতে দেখা গেছে৷ ডলফের গাড়িগুলি তার সাফল্যের প্রতিফলন, এবং সে তাদের দেখাতে ভয় পায় না।

এটা তরুণ ডলফ কাটা

কাট ইট আমেরিকান র‌্যাপার ইয়াং ডলফের একটি গান। এটি তার দ্বিতীয় স্টুডিও অ্যালবাম, বুলেটপ্রুফ থেকে প্রধান একক হিসাবে 7 অক্টোবর, 2016-এ প্রকাশিত হয়েছিল। বিলবোর্ড হট 100-এ গানটি 49 নম্বরে উঠে এসেছে।

তরুণ ডলফ বয়স এবং মৃত couse

ইয়াং ডলফ হলেন মেমফিস, টেনেসির একজন আমেরিকান র‌্যাপার। বর্তমানে তার বয়স 32 বছর। ডলফ তার প্রথম অ্যালবাম “কিং অফ মেমফিস” প্রকাশের মাধ্যমে 2014 সালে হিপ হপ সম্প্রদায়ে প্রথম স্বীকৃতি লাভ করেন। ইউএস বিলবোর্ড 200 চার্টে অ্যালবামটি #3 তে শীর্ষে ছিল। তারপর থেকে, ডলফ আরও 5টি স্টুডিও অ্যালবাম প্রকাশ করেছে, সবচেয়ে সাম্প্রতিকটি হল 2020 সালে “রিচ স্লেভ”৷ তিনি অন্যান্য জনপ্রিয় শিল্পীদের যেমন উইজ খলিফা, জুসি জে এবং 2 চেইঞ্জের গানগুলিতেও অভিনয় করেছেন৷ ডলফ তার স্বতন্ত্র কণ্ঠস্বর এবং তার গীতিমূলক বিষয়বস্তুর জন্য পরিচিত, যা প্রায়শই তার নিজ শহর মেমফিসের উল্লেখ অন্তর্ভুক্ত করে।

About bdjobs

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *