Home / Hot Jobs / প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে সহকারী শিক্ষক পদে প্রবেশপত্র ডাউনলোড করা যাচ্ছে…

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে সহকারী শিক্ষক পদে প্রবেশপত্র ডাউনলোড করা যাচ্ছে…

আজ ডিপিই টেলিটকের ফলাফল ঘোষণা করুন। আপনি আমাদের ওয়েবসাইট dpe.teletalk.com.bd থেকে ফলাফল ডাউনলোড করতে পারেন। আপনার ডিপিই টেলিটক পরীক্ষার ফলাফলের জন্য আপনাকে এই ওয়েবসাইটটি দেখতে হবে

অধিদপ্তর প্রাথমিক শিক্ষা কর্তৃপক্ষ সম্প্রতি প্রকাশ করেছে ডিপিই টেলিটক আবেদন, প্রবেশপত্র, পরীক্ষার তারিখ 2022। এর অফিসিয়াল ওয়েবসাইট dpe.teletalk.com.bd এবং তারপর bd জবস পোর্টাল ওয়েবসাইট। এর পরে ডিপিই অনলাইন আবেদন শুরু হয় 18 অক্টোবর 2021 থেকে। এবং তারপরে আপনি এটি অফিসিয়াল ওয়েবসাইট বা আমাদের ওয়েবসাইটে পাবেন। এখন আবেদন পদ্ধতি পরীক্ষা করে দেখুন.

ডিপিই টেলিটক – DPE.teletalk.com.bd

DPE অনলাইনে প্রবেশপত্র ডাউনলোড শীঘ্রই শুরু হবে। এবং তারপর আপনি তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সাম্প্রতিক অধিদপ্তর প্রাথমিক শিক্ষা ডিপিই জব অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারেন অথবা আপনি bd-career.org এ গিয়ে দেখতে পারেন। টেলিটক অনলাইন আবেদন 18 অক্টোবর 2021 সকাল 10.00 টায় শুরু হয়েছে। এবং তারপরে টেলিটকের অনলাইন আবেদন শেষ হবে 17 নভেম্বর 2021, বিকাল 5.00 টায়।

dpe.teletalk.com.bd এর জন্য আপনার অনলাইন আবেদন সম্পূর্ণ করার পর। আপনাকে আপনার প্রবেশপত্র ডাউনলোড করতে হবে। www.dpe.teletalk.com.bd প্রকাশিত পরীক্ষার তারিখ এবং প্রবেশপত্র ডাউনলোডের বিজ্ঞপ্তি সেখানে অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে। আপনি এই লিঙ্ক দিয়ে dpe gov অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারেন।

ডিপিই টেলিটক 2021 – dpe.teletalk.com.bd

তাই অধিদপ্তর প্রাথমিক শিক্ষা ডিপিই টেলিটক অনলাইন আবেদন সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন। অনুগ্রহ করে দেখে নিন কোন পোস্টটি এর জন্য আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে মেলে ডিপিই.gov.bd চাকরির বিজ্ঞপ্তি 2021. তাহলে ডিপিই চাকরির জন্য আবেদন করতে দেরি করবেন না। DPE অনলাইন আবেদন dpe.teletalk.com.bd এ শুরু হবে। তাই ডিপিই জব সার্কুলার 2022 চেক করুন।

অনেক লোক www.dpe.teletalk.com.bd আবেদনপত্র অনুসন্ধান করে, dpe.gov.bd সার্কুলার 2021 এবং ডিপিই প্রবেশপত্র ডাউনলোড গুগলে এবং এখন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অফিস ডিপিই অফিসিয়াল ওয়েবসাইটের ঠিকানা এখানে উপলব্ধ।

ভিজিট করুন: http://dpe.teletalk.com.bd

আপনার DPE teletalk bd অনলাইন আবেদন জমা দেওয়ার পরে আপনাকে অবশ্যই আবেদন ফি 50/112 টাকা দিতে হবে। তারপর আপনার পেমেন্ট সম্পূর্ণ করতে নিচে দেওয়া এই এসএমএস ফর্ম্যাটটি অনুসরণ করুন।

আপনি কিভাবে DPE টেলিটক প্রিপেইড মোবাইলে SMS পাঠাবেন?

ধরে নিচ্ছি আপনি উপরের অ্যাপ্লিকেশন লিঙ্ক থেকে অনলাইন আবেদনের সমস্ত অংশ পূরণ করেছেন এবং জমা দিয়েছেন। তারপর আপনাকে পরীক্ষার জন্য একটি ফি জমা দিতে হবে। নিচে আমি ধাপে ধাপে দিলাম কিভাবে পরীক্ষার ফি জমা দিতে হয়।

প্রথম SMS: DPE Person ID লিখুন এবং 16222 নম্বরে পাঠান।

উদাহরণ: DPE ABCDEF পাঠান 16222 নম্বরে

দ্বিতীয় এসএমএস: DPE Sure PIN লিখে পাঠান 16222 নম্বরে।

উদাহরণ: DPE হ্যাঁ 123456 পাঠান 16222 নম্বরে

আপনি যদি সম্পূর্ণ চাকরির তথ্য জানতে চান তাহলে যান ডিপিই চাকরির বিজ্ঞপ্তি লিঙ্ক

ডিপিই (2)

ডিপিই টেলিটক অনলাইনে 2022 পিডিএফ আবেদন করুন

অ্যাডমিট কার্ড লিংক

আমরা তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে টেলিটক ডিপিই অ্যাপ্লিকেশন লিঙ্কটি সংগ্রহ করেছি। তারপর এখানে ইমেজ ফাইলে মূল কাজের সার্কুলার নীচে দেওয়া আছে। এখন আমাদের ওয়েবসাইটে নিয়মিত সংযুক্ত DPE সর্বশেষ টেলিটক চাকরির সার্কুলার পেতে আবেদন করা এবং আমাদের সাথে থাকা শুরু করুন। এছাড়াও, সর্বশেষ চাকরির সার্কুলার আরও পেতে আমাদের সাথে থাকুন।

অনলাইন ফর্ম

DPE টেলিটক ভর্তি ও পরীক্ষার তারিখ 2022 – dpe.teletalk.com.bd

www.dpe.gov.bd আমার ওয়েবসাইটেও চাকরির বিজ্ঞপ্তি পাওয়া গেছে। DPE MCQ এবং লিখিত পরীক্ষার ফলাফল। পরীক্ষার তারিখ চেক করুন তবে অ্যাডমিট কার্ড শীঘ্রই প্রকাশিত হবে।

কখন DPE টেলিটক অ্যাডমিট কার্ড 2022 PDF ডাউনলোড করবেন?

অ্যাডমিট কার্ড লিংক

আমি কিভাবে আমার ব্যবহারকারী আইডি, সিরিয়াল এবং পিন পুনরুদ্ধার করতে পারি?

প্রার্থীরা শুধুমাত্র নিম্নলিখিত SMS পদ্ধতি অনুসরণ করে টেলিটক প্রি-পেইড মোবাইল ফোন থেকে তাদের নিজ নিজ ব্যবহারকারী আইডি, সিরিয়াল এবং পিন পুনরুদ্ধার করতে পারেন। নিচে আছে-

Person ID SMS: DPE Assist Person Person ID এবং পাঠান 16222 নম্বরে।

উদাহরণ: DPE সাহায্য ব্যবহারকারী ABCDEF এবং 16222 এ পাঠান

PIN SMS: DPE Assist PIN PIN No এবং 16222 নম্বরে পাঠান।

উদাহরণ: DPE হেল্প পিন 123456 এবং 16222 এ পাঠান

এর পরে তাদের অফিসিয়াল ওয়েবসাইট dpe.teletalk.com.bd এ চেক করুন। www dpe teletalk com bd, অ্যাডমিট কার্ড ডাউনলোড ওয়েবসাইট লিঙ্ক দ্বারা উপলব্ধ bd-career.org. আসুন আপনার DPE অ্যাডমিট কার্ড 2021 ডাউনলোড করি।

About bdjobs

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *