Home / Hot Jobs / বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন-এ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত!!

বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন-এ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত!!

বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন বিসিআইসি কর্তৃপক্ষ বিসিআইসি চাকরির সার্কুলার 2022 প্রকাশ করেছে। এছাড়াও বিসিআইসি তাদের অফিসিয়াল ওয়েবসাইট এবং বিডি জবস পোর্টাল ওয়েবসাইট থেকে একটি সরকারি রাসায়নিক উন্নয়ন সংস্থার চাকরির বিজ্ঞপ্তি পোস্ট করেছে। তাদের নতুন শূন্যপদ বিজ্ঞপ্তি, বিডি ক্যারিয়ারের সুযোগ, প্রবেশপত্র ডাউনলোড করুন, পরীক্ষার ফলাফল www.bcic.gov.bd এর মাধ্যমে। প্রতিটি রাসায়নিক কাজ এখানে খুব আকর্ষণীয় কাজ সব un কর্মসংস্থান মানুষ. বিসিআইসি চাকরিগুলিকে একটি ইমেজ ফাইলে রূপান্তরিত করা হয়েছে, যাতে চাকরিপ্রার্থীরা সহজেই এই চাকরির সার্কুলার পড়তে বা ডাউনলোড করতে পারে। এই চাকরির বিজ্ঞপ্তিটি অর্জন করার জন্য সমস্ত প্রস্তুতি এবং সর্বোত্তম। এছাড়াও, কমপক্ষে ssc hsc ডিগ্রী পাস শিক্ষার্থীরা BCIC সার্কুলার 2021-এ জমা দেওয়ার জন্য আবেদন করুন।

বিসিআইসি চাকরির বিজ্ঞপ্তি 2021 আবেদন করুন - barcik org bd

BCIC জব সার্কুলার 2022 আবেদন করুন – barcik org bd

অনেকে সরকারি চাকরি যেমন বিসিআইসি চাকরি খোঁজেন। বেশিরভাগ চাকরিপ্রার্থী গুগলে বিসিআইসি সরকারের সার্কুলার খুঁজে পান। তাই, আমরা বিভিন্ন ধরণের কাজের তথ্য প্রদান করি যা কিছু কার্যকরী তথ্য বা সম্পদ এবং কাজের টিপসও প্রদান করে যা সহজেই চাকরি পেতে সাহায্য করে। একইভাবে, আপনি জানেন যে BCIC চাকরির সার্কুলার মে 2022-এ নির্দেশাবলী প্রয়োগ করে।

BCIC 2022-এ কীভাবে আবেদন করবেন? আবেদন করা খুবই সহজ। ফলস্বরূপ, আপনার একাডেমিক কাগজপত্রের কোনো হার্ড কপির প্রয়োজন নেই। আপনি শুধু চাকরির পোস্ট পড়তে পারেন। এবং তারপর কিভাবে আবেদন করতে হবে তা চিহ্নিত করুন। আপনি যদি মনে করেন আপনি উপযুক্ত তাহলে প্রাসঙ্গিক অনলাইন আবেদনপত্র খুলুন। একইভাবে, আপনি যদি ফর্মটি সঠিকভাবে বুঝতে পারেন, আপনি ফর্ম পূরণ করা শুরু করতে পারেন তবে কখনও ভুল পূরণ করবেন না, অন্য কথায় যদি তা হয় তবে আপনার আবেদন কোনো কারণ ছাড়াই বাতিল হয়ে যেতে পারে।

আমরা bd gov Com BCIC Jobs 2022-এর অফিসিয়াল ওয়েবসাইটও অনুসরণ করি! তাই আপনি সহজেই এই কাজের জন্য একটি ধারণা নিতে পারেন। এই চাকরির বিজ্ঞপ্তিটি জীবনের সাফল্যের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং মূল্যবান চিন্তাভাবনা। আপনি 2022 সালে বিসিআইসি চাকরির বিজ্ঞপ্তি কীভাবে প্রয়োগ করবেন তাও জানতে পারেন।

বিসিআইসি বাংলাদেশের একটি সরকারি লাভজনক উন্নয়ন সংস্থা। আমাদের লক্ষ্য হল চাকরির আবেদনকারীদের চাকরি সংক্রান্ত সমস্ত তথ্য প্রদান করা। গুগলে বিসিআইসি চাকরির সার্কুলারে বেশিরভাগ চাকরি সন্ধানকারীকে অনেকবার জরিমানা করেছে। আপনিও যদি বাংলাদেশে চাকরি পেতে চান তাহলে নিচের এই সংক্ষিপ্ত তথ্যটি মনোযোগ সহকারে পড়ুন।

প্রকাশের তারিখ: 18 মে 2022
চাকরির বিভাগ: সরকারি চাকরি 2022

বয়স সীমা: 18 থেকে 30 বছর
আবেদনের শেষ তারিখ: 07 জুন 2022
বেতন পরিসীমা: ছবি দেখুন

কাজের অবস্থান: ছবি দেখুন
উৎস: সংবাদপত্রের চাকরি 2022

BCIC জব সার্কুলার 2021 PDF কখন প্রকাশিত হবে? – www.bcic.gov.bd

BD bcic নতুন চাকরির বিজ্ঞপ্তি 2022 পিডিএফ অফিসিয়াল ওয়েবসাইট www.rrf-bd.org এ প্রকাশিত হয়েছে। আপনি এই পোস্টের মাধ্যমে এটি দেখতে এবং ডাউনলোড করতে পারেন। মোট 58টি শূন্যপদ পূরণ করা হবে। 24 নভেম্বর 2021 আবেদনের শেষ তারিখ। আপনি BCIC রাসায়নিক বিভাগে যোগ দিতে পারেন। অনলাইনে গৃহীত আবেদনগুলি নির্বাচিত প্রার্থীদের তালিকা, পরীক্ষার তারিখের সময়সূচী শীঘ্রই 2022-এ প্রকাশিত হবে।

bcic 1

bcic-2

অনলাইনে আবেদন

শূন্যপদ এবং পদের তালিকা:

  • সহকারী প্রকৌশলী (রসায়ন)।

আগ্রহী প্রার্থীদের একটি কভার লেটার সহ একটি আপডেট করা সিভি সহ আবেদন করার জন্য অনুরোধ করা হচ্ছে। সর্বশেষ শিক্ষাগত সনদের কপি, পাসপোর্ট সাইজের ছবি, জাতীয় পরিচয়পত্র, দুটি রেফারেন্সের নাম ও ঠিকানা, ইমেল ঠিকানা এবং মোবাইল ফোন নম্বর। এবং অনলাইনে bcic.teletalk.com.bd এ আবেদন করুন

আপনি অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম PDF ডাউনলোড করতে পারেন. এর পরে আপনি বিসিআইসি চাকরির আবেদন প্রক্রিয়া এবং অনলাইন আবেদন দেখতে পাবেন bcic.teletalk.com.bd. সুতরাং, আপনি যদি আবেদন করতে চান তবে দ্রুত অ্যাপ্লিকেশন পিডিএফ ফর্ম ডাউনলোড করুন এবং অফিসিয়াল ঠিকানা পাঠান আমাদের সাথে থাকুন।

BCIC অ্যাডমিট কার্ড 2022

BCIC চাকরির সার্কুলার পরীক্ষার তারিখ শীঘ্রই পোস্ট করা হবে। একইভাবে, আপনি BCIC অ্যাডমিট কার্ড ডাউনলোড করার বিষয়ে একটি বিজ্ঞপ্তি পাবেন। এবং পরীক্ষার তারিখ সম্পর্কে তথ্য আপনার মোবাইল ফোনের এসএমএসে। এর পরে এখন আপনাকে আপনার প্রবেশপত্র ডাউনলোড করতে হবে এবং আপনার ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড পরীক্ষা করতে হবে।

প্রবেশপত্র

বিসিআইসি পরীক্ষার তারিখ 2022

উদাহরণ স্বরূপ, প্রার্থী BCIC পরীক্ষার তারিখ 2021-এর জন্য অপেক্ষা করছেন। আপনি জানেন যে চাকরির আবেদন সম্পূর্ণ হলে প্রতিষ্ঠানটি চাকরির পরীক্ষার তারিখের জন্য প্রস্তুতি নেবে। এবং সাম্প্রতিক এনজিও চাকরি পরীক্ষার তারিখ শীঘ্রই প্রকাশ করা হবে। বিসিআইসি চাকরির পরীক্ষার তারিখ ও সময় সিট প্ল্যান সহ প্রকাশের জন্য আমরা সবসময় সক্রিয় থাকি।

পরীক্ষার তারিখ

উপসংহারে, আপনি যদি অনলাইনের মাধ্যমে BCIC gov bd চাকরির সার্কুলার আবেদন করতে চান তবে আপনাকে তাদের অফিসিয়াল ওয়েবসাইট অনুসরণ করতে হবে। বিডি চাকরির বিজ্ঞপ্তি, পরীক্ষার ফলাফল বা অ্যাডমিট কার্ড সম্পর্কে পরবর্তী আপডেটের জন্য আমাদের সাথে থাকুন। ধন্যবাদ বন্ধুরা.

বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন বিসিআইসি
ঠিকানা: বিসিআইসি বিল্ডিং, মতিঝিল রোড, ঢাকা 1000
ওয়েব: www.bcic.gov.bd
ব্যবসা: সরকারি

আরো কাজ শিখুন

About bdjobs

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *