Home / Hot Jobs / DPE primary admit card 2022 – admit2.dpe.gov.bd

DPE primary admit card 2022 – admit2.dpe.gov.bd

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের প্রবেশপত্র ডাউনলোড। ডিপিই সহকারী শিক্ষকের প্রবেশপত্র (প্রাইমারি ছাত্র রাজনীতি ২০২২) ডাউনলোড করার জন্য উপলব্ধ। প্রাথমিক প্রবেশপত্র 2022 হল dpe.gov.bd এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করার জন্য প্রস্তুত। dpe.teletalk.com.bd অ্যাডমিট কার্ড প্রাথমিক ভর্তি ডাউনলোডের জন্য বর্তমানে কাজ করছে না। প্রাথমিক পরীক্ষার তারিখ এবং DPE gov BD অ্যাডমিট কার্ড ডাউনলোডের নির্দেশিকা পড়তে থাকুন।

ডিপিই অ্যাডমিট কার্ড 2022 – http //admit.dpe.gov.bd

DPE প্রবেশপত্র ম্যানেজমেন্ট সিস্টেম www.dpe.gov.bd অনলাইনে প্রবেশপত্র ডাউনলোড প্রক্রিয়া সম্পূর্ণ করুন। প্রাথমিক পরীক্ষার প্রবেশপত্র 2022 ডাউনলোড টিপস জন্য নীচে সাবধানে পড়ুন. আপনি ইতিমধ্যে জানেন ডিপিই ২য় বাক্যাংশ পরীক্ষার তারিখ হল 2022। সাধারণত, আপনি অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে admit.dpe.gov.bd/att/applicant/login পৃষ্ঠা দেখতে পারেন। কিন্তু আমরা প্রাথমিক প্রবেশপত্রের সরাসরি ডাউনলোড লিঙ্ক দিয়ে পদ্ধতিটি ভাগ করেছি। DPE-এর উভয় সিস্টেম পরীক্ষা করুন

ডিপিই অ্যাডমিট কার্ড 2022

1) admit.dpe.gov.bd USER এবং পাসওয়ার্ড দ্বারা ডাউনলোড করুন

যে কেউ তাদের ডিপিই ব্যবহারকারী এবং পাসওয়ার্ড ব্যবহার করে ডিপিই অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারেন যারা ইতিমধ্যে আবেদন করেছেন। আপনার প্রাথমিক সহকারী শিক্ষকের আবেদনের জন্য যদি আপনার কাছে একটি ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড থাকে, তাহলে আপনার প্রবেশপত্র ডাউনলোড করতে এই ধাপে ধাপে নির্দেশিকা অনুসরণ করুন। মনে করিয়ে দিন: আমরা সহকারী শিক্ষকের প্রবেশপত্র ডাউনলোড করছি, এটি একটি পরীক্ষা যা 20 মে, 2022 তারিখে UP দ্বারা অনুষ্ঠিত হবে।

After doing all that easy you may see your profile with full examination heart particulars.

2) প্রাথমিক প্রবেশপত্র এসএসসি রোল দ্বারা ডাউনলোড করুন

প্রাথমিক প্রবেশপত্র ডাউনলোড 2022 এসএসসি রোল, বোর্ড, পাসের বছর অতি সহজ। অনেক লোক তাদের dpe টেলিটক ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড হারিয়েছে। ডিপিই টেলিটক ব্যবহারকারী এবং পাসওয়ার্ড ব্যবহার না করে আবেদনকারী প্রাথমিক সহকারী শিক্ষক পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করতে পারেন। এসএসসি রোল, বোর্ড, পাসিং ইয়ার ব্যবহার করে আপনি কীভাবে ডিপিই অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারেন সে সম্পর্কে নীচের তথ্য পরীক্ষা করুন।

ডিপিই অ্যাডমিট কার্ড 2022
ডিপিই অ্যাডমিট কার্ড 2022

এখন আপনার ডাউনলোড করা ডিপিই অ্যাডমিট কার্ড প্রিন্ট করুন এবং পরীক্ষার হলে উপস্থিত হওয়ার সময় সাথে রাখুন। আপনার প্রাথমিক শিক্ষকের প্রবেশপত্র ডাউনলোড করা পিডিএফ ফাইলে আপনি আপনার পরীক্ষার কেন্দ্র, তারিখ এবং সময় জানতে পারবেন।

উপসংহার

আমি আশা করি আপনার ইতিমধ্যেই http //www.dpe.gov.bd প্রবেশপত্র রয়েছে। admit.dpe.gov.bd.teletalk ডাউনলোড করার জন্য আপনার dpe ব্যবহারকারী বা পাসওয়ার্ড ভুলে যাওয়ার বিষয়ে চিন্তা করবেন না। আপনি যদি ডিপিই অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে কোনো সমস্যার সম্মুখীন হন তাহলে কমেন্ট করুন/ যোগাযোগ ফর্ম ব্যবহার করে আমাদের জানুন।

About bdjobs

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *