Home / Hot Jobs / DPE Result 1st phrase PDF(১ম ধাপের ২২ জেলার ফলাফল)- www.dpe.gov.bd

DPE Result 1st phrase PDF(১ম ধাপের ২২ জেলার ফলাফল)- www.dpe.gov.bd

www.dpe.gov.bd ফলাফল 2022 প্রকাশিত হয়েছে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (ডিপিই) ডিপিই লিখিত পরীক্ষার তারিখ এবং আসন পরিকল্পনা, ডিপিই অ্যাডমিট কার্ড এবং ডিপিই আবেদন প্রকাশ করেছে www.dpe.teletalk.com.bd সরকারী ওয়েবসাইট. ডিপিই ই-রিক্রুটমেন্ট অনলাইন অ্যাডমিট কার্ড ডাউনলোডের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে এবং আপনি তাদের ওয়েবসাইট থেকে বা ejobscircular.com-এ গিয়ে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের চাকরির প্রবেশপত্র ডাউনলোড করতে পারেন। অনলাইন আবেদন এবং ফি জমা সম্পন্ন হয়েছে. পরীক্ষা ৪টি ধাপে সম্পন্ন হবে। সমস্ত নোটিশ নীচে দেওয়া হয়.

ডিপিই ফলাফল 2022

ব্যাংladesh প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক Recruitment সার্কেলular জন্য 2020 দ্য লিখিত পরীক্ষা ছিল অনুষ্ঠিত চালু এপ্রিল 22nd, 2022, পরে প্রায় দুই দীর্ঘ বছর. ভিতরে দ্য প্রথম পর্যায়, সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ এমসিপ্র পরীক্ষা ছিল অনুষ্ঠিত ভিতরে 22 জেলাগুলি জুড়ে দ্য দেশ. দ্য ফলাফল এর যে পরীক্ষা ছিল মুক্তি আজ, মে 12, 2022. ক্যান্ডidates করতে পারা দেখুন তাদের পরীক্ষা ফলাফল দ্বারা ডাউনলোড হচ্ছে দ্য পিডিএফ ফাইল. অনেক মানুষ করতে না বোঝা কিভাবে প্রতি দেখুন ফলাফল অনলাইন. আমরা আছে দেখানো তাদের কিভাবে প্রতি ডাউনলোড প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা ফলাফল ভিতরে খুব সহজ উপায়.

সম্পূর্ণ DPE লিখিত ফলাফল 2022 ডাউনলোড করুন

www.dpe.gov.bd 1ম বাক্যাংশ কেন্দ্র তালিকা 2022

অনলাইনে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের চাকরির আবেদন শুরু হয়েছে। আপনি সহজেই www.dpe.teletalk.com.bd এর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারেন। আপনার গাইডের জন্য, আমি ইতিমধ্যেই অনলাইনে প্রাথমিক সহকারী চাকরির জন্য কীভাবে আবেদন করতে হয় সে সম্পর্কে সম্পূর্ণ নির্দেশাবলী আপলোড করেছি। প্রধান সাইট দ্বারা প্রদত্ত নীচের নির্দেশিকা চেক করুন.

আপনি যখন লিঙ্কের উপরে ক্লিক করবেন, আপনি এই পৃষ্ঠার নীচের মত কিছু দেখতে পাবেন।

পরবর্তী ক্লিক করুন এবং আপনি অন্য একটি পৃষ্ঠা দেখতে পাবেন যেখানে আপনাকে আপনার শিক্ষা সম্পর্কে সমস্ত তথ্য পূরণ করতে হবে।

চেক করতে হবে

চাকরির আবেদন প্রক্রিয়া

  1. সমস্ত প্রার্থীকে অবশ্যই সমস্ত পদের জন্য যোগ্য হতে হবে: শিক্ষাগত যোগ্যতা, বয়স, জাতীয় পরিচয়পত্র বা জন্ম শংসাপত্র, এবং সমস্ত প্রয়োজনীয়তা।
  2. যান অনলাইন আবেদনের ওয়েবসাইট (http://dpe.teletalk.com.bd/)।
  3. আবেদনপত্র (অনলাইনে আবেদন করতে এখানে ক্লিক করুন)
  4. আপনার পোস্টের নাম নির্বাচন করতে এখানে ক্লিক করুন.
  5. আপনার সম্পূর্ণ আবেদন ফর্ম পূরণ করুন. তারপরে আপনার ফটো স্ক্যান কপি আপডেট করুন (ফটো সাইজ হতে হবে 300 বাই 300 পিক্সেল, JPG ফরম্যাট, ছবির সাইজ-100 KB) এবং স্বাক্ষর স্ক্যান কপি (স্বাক্ষর ছবির সাইজ অবশ্যই 300 বাই 80 পিক্সেল, ছবির সাইজ-60 KB হতে হবে)।
  6. আপনার সম্পূর্ণ আবেদন ফর্ম পুনরায় পরীক্ষা করুন.
  7. তারপর আপনার আবেদন জমা দিন। আপনি যদি অনলাইন আবেদনটি সম্পূর্ণ করেন এবং সঠিকভাবে জমা দেন তবে আপনি একটি অ্যাপ্লিকেশন আইডি বা ব্যবহারকারী আইডি পাবেন। এখন আপনার আবেদন কপি প্রিন্ট করুন এবং ফি প্রদান করুন।

আপনার ডিপিই অনলাইন আবেদন জমা দেওয়ার পরে, আপনাকে অবশ্যই ডিপিই আবেদনের ফি দিতে হবে। আপনার অর্থপ্রদান সম্পূর্ণ করতে, নিচের এই SMS বিন্যাসটি অনুসরণ করুন।

ডিপিই অ্যাপ্লিকেশনের জন্য কীভাবে মোবাইল এসএমএস করবেন

(i) SMS: DPE House > Person ID পাঠান 16222 নম্বরে
উত্তর আবেদনকারীর নাম, টাকা। 50-একটি আবেদন ফি হিসাবে চার্জ করা হবে। আপনার পিন হল (8 সংখ্যার নম্বর) 12345678৷
ফি দিতে: DPE Sure PIN টাইপ করুন এবং 16222 নম্বরে পাঠান।

(ii) SMS: DPE House > Sure House > PIN – 16222 নম্বর পাঠান

উদাহরণ: DPE হ্যাঁ, 12345678

অভিনন্দন, আবেদনকারীর নাম, KHSLGKSDG ব্যবহারকারী আইডির জন্য DPE আবেদনের জন্য অর্থপ্রদান সফলভাবে সম্পন্ন হয়েছে (ABCDEF) এবং পাসওয়ার্ড (YY***)

আপনার প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (DPE) চাকরির পাসওয়ার্ড মুছে গেলে বা হারিয়ে গেলে,

(আমি) DPE Assist Person ID এবং পাঠান 16222 নম্বরে
উদাহরণ: DPE সাহায্য ব্যবহারকারী ABCDEF)।

(ii) ডিপিই হেল্প পিন নম্বর এবং 16222 নম্বরে পাঠান

উদাহরণ: DPE হেল্প পিন (12345678)।

www.dpe.gov.bd পিএসসি ফলাফল-dpe.gov.bd

পরীক্ষার ধরন: MCQ পরীক্ষা
পদের নাম: সহকারী শিক্ষক
শূন্যপদ ছিল: 1200 (কম বা কম)।
মোট আবেদনকারী: 2500005 (5 লাখ এবং 5), 200 জন আবেদনকারী একটি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করবে।
নেতিবাচক মার্কিং: হ্যাঁ (প্রতিটি ভুল উত্তরের জন্য.25)

  • ১ম পর্বের পরীক্ষা: ২২টি জেলা
  • ২য় পর্বের পরীক্ষা: শীঘ্রই আপডেট হবে।
  • 3য় পর্বের পরীক্ষা: আমি শীঘ্রই আপডেট করব।
  • আমি শীঘ্রই আপডেট হবে.

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর সহকারী শিক্ষক নিয়োগের ফলাফল ডিপিই টেলিটক ওয়েবসাইট দ্বারা প্রকাশিত 2019 এর জন্য এবং আপনি ejobscircular.com থেকে DPE টেলিটক অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারেন। ডিপিই অ্যাকাউন্ট সহকারী পরীক্ষার তারিখ এবং ভর্তি এই পোস্টের লিঙ্কের নীচে ডাউনলোড করুন। ডিপিই পরীক্ষার তারিখ ও বিজ্ঞপ্তি আজ দৈনিক যুগান্তর পত্রিকায় প্রকাশিত হয়েছে। প্রাথমিক পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে।

সমস্ত পর্ব পরীক্ষার সময়:

উৎস: http://www.dpe.gov.bd/

ডিপিই রেজাল্ট টেলিটক-www.dperesult.teletalk.com.bd

অনেকেই গুগলে http://dperesult.teletalk.com.bd আবেদনপত্র, অ্যাডমিট কার্ড ডাউনলোড সার্চ করেন। এখন DPE এর অফিসিয়াল ওয়েবসাইটের ঠিকানা এখানে পাওয়া যাচ্ছে। 2022 সালে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের আবেদন প্রক্রিয়া এই ওয়েব ঠিকানার নীচে দেখানো হয়েছে। ডিপিই টেলিটকের মাধ্যমে 2022 সালের এপ্রিল মাসে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে আবেদন করুন। ডিপিই পরীক্ষার তারিখ পরিবর্তন হয়েছে। নিচে দেওয়া www.dpe.gov.bd অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে ডিপিই পরীক্ষার তারিখ। আজ প্রাথমিক হিসাব সহকারীর পরীক্ষার তারিখ।
DPE MCQ এর সংশোধিত ফলাফল ডাউনলোড করতে এই ছবির নিচে ক্লিক করুন DPE এর ফলাফল DPE কর্তৃপক্ষ দ্বারা সংশোধিত হয়েছে।

ভিজিট করুন: http://dperesult.teletalk.com.bd

প্রাথমিক সহকারী শিক্ষক পরীক্ষার তারিখ পরিবর্তন করা হয়েছে। DPE এর জন্য নতুন পরীক্ষার তারিখ দেখুন। আপনার ডিপিই অ্যাডমিট কার্ড অনলাইনে ডাউনলোড করার পরে, এই তথ্য পড়তে থাকুন। আপনি টেলিটক মোবাইল SMS এর মাধ্যমে আপনার পরীক্ষা কেন্দ্রের তথ্য পেতে পারেন। এখানে আপনি একটি PDF ফাইল হিসাবে সম্পূর্ণরূপে DPE আসন পরিকল্পনা ডাউনলোড করতে পারেন।

অধিদপ্তর প্রাথমিক শিক্ষা একটি সরকারি শিক্ষা বোর্ড যা বাংলাদেশের চারপাশে প্রাথমিক শিক্ষা ব্যবস্থা পরিচালনা করে। www.dpe.gov.bd দ্বারা পরিচালিত অনেক স্কুল রয়েছে। লোকেরা Google এ DPE সম্পর্কে চাকরির তথ্য খুঁজছে। আমি জানি আপনিও প্রাথমিক অধিদপ্তরে চাকরি পেতে চান। সমস্ত আপডেট এবং সার্কুলার বিজ্ঞপ্তি এই লিঙ্কে প্রকাশিত হয়।

প্রাথমিক পরীক্ষার ফলাফল- www.dpe.gov.bd

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর চাকরির সার্কুলার ফলাফলের তারিখ WWW ডিপিই ফলাফল প্রাথমিক শিক্ষকের চাকরির জন্য শীঘ্রই প্রকাশিত হবে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের MCQ পরীক্ষার ফলাফল এবং লিখিত পরীক্ষার ফলাফল ejobscircular.com দ্বারা আপডেট করা হয়েছে। ডিপিই পরীক্ষার ফলাফল সেপ্টেম্বর, 2019 এর শেষ সপ্তাহে প্রকাশিত হবে।

  • পরীক্ষার তারিখ ছিল:
  • চাকরির পরীক্ষার ধরন: লিখিত পরীক্ষা
  • মোট নির্বাচিত প্রার্থী: শীঘ্রই প্রকাশিত

কীভাবে আবেদন করবেন তা দেখুন: প্রাথমিক বিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি

প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক পরীক্ষার সিলেবাস

1. বাংলা
2. ইংরেজি
3. গণিত
4. সাধারণ জ্ঞান (GK)

প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের পরীক্ষার নম্বর বিতরণ:

মোট মার্কস: 100
পরীক্ষার ধরন: MCQ + ভাইভা
MCQ পরীক্ষার মার্কস: 80 এবং ভাইভা মার্কস: 20।

MCQ পরীক্ষার মার্ক বিতরণ:

1. বাংলা-20
2. ইংরেজি-20
3. গণিত-20
4. সাধারণ জ্ঞান (GK)-20
মার্কস: 80
80 (প্রতিটি প্রশ্ন 1 মার্কের সমান)।
নেতিবাচক মার্ক: .25 প্রতিটি ভুল উত্তরের জন্য

একটি প্রশ্নের জন্য 1 মার্ক এবং প্রতিটি ভুল উত্তরের জন্য 25 নেতিবাচক চিহ্ন।

আমি আশা করি পিতামাতারা আশা করি আপনি আপনার পিএসসি পরীক্ষা শেষ করেছেন এবং আপনার পিতামাতা অনুসন্ধান করছেন পিএসসি ফলাফল অনলাইন আপনি যদি আপনার ব্যবহারকারীর নাম বা পাসওয়ার্ড ভুলে যান, টেলিটক মোবাইল থেকে 121 নম্বরে তাদের হেল্প লাইনে কল করুন। অথবা vas.question@teletalk.com.bd-এ একটি ইমেল পাঠান। এই ডিপিই টেলিটক ফলাফল, পিএসসি চাকরির বিজ্ঞপ্তি, ডিপিই অ্যাপ্লিকেশন, ডিপিই চাকরির লিখিত পরীক্ষার ফলাফল সম্পর্কে আরও আপডেটের জন্য, এই ওয়েবসাইটটিতে যান। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ.

About bdjobs

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *